বাংলা নিউজ > ময়দান > Covid-19: করোনা আক্রান্ত ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ছিটকে গেলেন জাতীয় দল থেকে
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- গেটি ইমেজেস।
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- গেটি ইমেজেস।

Covid-19: করোনা আক্রান্ত ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ছিটকে গেলেন জাতীয় দল থেকে

  • সিআর সেভেনের করোনা পডিজিভ হওয়ার খবর জানিয়েছে পর্তুগীজ ফুটবল সংস্থা।

করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আন্তর্জাতিক ফুটবলমহলে করোনার হানা এই প্রথম নয়। তবে রোনাল্ডোর মতো কোনও মহাতারকাকে করোনা সংক্রমণের কবলে পড়তে হয়নি। উসেইন বোল্টের পর ক্রীড়া বিশ্বের এত বড় মাপের তারকার করোনা পজিটিভ হওয়ার খবর আগে মেলেনি।

রোনাল্ডোর করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছে পর্তুগীজ ফুটবল সংস্থা। কোভিড পজিটিভ হওয়ায় সুইডেনের বিরুদ্ধে ম্যাচে পর্তুগালের হয়ে মাঠে নামতে পারবেন না তিনি। তাঁকে স্কোয়াড থেকে ছেড়ে দেওয়া হয়েছে। আপাতত দু'সপ্তাহ আইসোলেশনে থাকবেন সিআর সেভেন।

পর্তুগীজ ফুটবল সংস্থার তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, 'করোনা টেস্টে পজিটিভ হওয়ায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে জাতীয় দলের ট্রেনিং থেকে ছেড়ে দেওয়া হয়েছে। সুতরাং, সুইডেন ম্যাচে ওকে মাঠে দেখা যাবে না।'

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ‘পর্তুগালের জাতীয় দলের ফুটবলার আপাতত ভালো রয়েছেন। কোনও উপসর্গ না থাকলেও তাঁকে আইসোলেশনে রাখা হয়েছে। রোনাল্ডো পজিটিভ চিহ্নিত হওয়ায় দলের সকলের মঙ্গলবার সকালেই নতুন করো করোনা টেস্ট করা হয়। প্রত্যেকের রিপোর্টই নেগেটিভ এসেছে এবং সকলেই অনুশীলনে যোগ দিতে পারবেন।’

শুধু জাতীয় দলের হয়ে সুইডেনের বিরুদ্ধে নেশনস লিগের ম্যাচেই নয়, বরং জুভেন্তাসের হয়ে সিরি-এ'র পরের ম্যাচে এমনকি চ্যাম্পিয়ন্স লিগের প্রথম গ্রুপ ম্যাচেও মাঠে নামতে পারবেন না রোনাল্ডো।

বন্ধ করুন