করোনার লড়াইয়ের প্রকৃত যোদ্ধাদের অভিনব সমর্থন ওয়ানার্রের। ছবি- ইনস্টাগ্রাম।
করোনার লড়াইয়ের প্রকৃত যোদ্ধাদের অভিনব সমর্থন ওয়ানার্রের। ছবি- ইনস্টাগ্রাম।

Covid-19: করোনা যোদ্ধাদের পাশে দাঁড়িয়ে কোহলিকে অভিনব চ্যালেঞ্জ ওয়ার্নারের

  • নিজের মাথা মুড়িয়ে জরুরি বিভাগের কর্মীদের প্রতি সমর্থন জানান অজি তারকা।

করোনা ভাইরাসের জেরে বিশ্বজোড়া লকডাউনের মাঝে সোশ্যাল মিডিয়াই এখন পারস্পরিক যোগাযোগের প্রধান মাধ্যম সাধারণ মানুষ থেকে শুরু করে মহাতারকাদের। ব্যতিক্রমী নন ক্রিকেটাররাও। প্রায় সবাই সোশ্যাল মিডিয়ায় নিজেদের দৈনন্দিন জীবনযাপনের টুকরো ছবি থেকে বাড়িতে শরীরচর্চার ভিডিও পোস্ট করে চলেছেন।

অনেকেই করোনা মহামারীর বিরুদ্ধে অনুরাগীদের সচেতনতার বার্তাও দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। করোনার বিরুদ্ধে লড়াইয়ে সামনে থেকে যাঁরা নেতৃত্ব দিচ্ছেন, তাঁদের সমর্থনে এবার এগিয়ে এলেন ডেভিড ওয়ার্নার।

ডাক্তার, নার্স, অন্যান্য স্বাস্থ্যকর্মী ও নিরাপত্তারক্ষীদের পাশে দাঁড়িয়ে ওয়ার্নার সোশ্যাল মিডিয়ায় শুরু করলেন এক অভিনব চ্যালেঞ্জ। নিজের মাথা মুড়িয়ে জরুরি বিভাগের কর্মীদের প্রতি সমর্থন জানান অজি তারকা। সেই সঙ্গে তিনি বেশ কয়েকজন আন্তর্জাতিক ক্রিকেটারের দিকে ছুঁড়ে দেন এই চ্যালেঞ্জ।

এক্ষেত্রে ওয়ার্নারের নিশানায় রয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলিও। তিনি কোহলিকে নিজের মাথা মুড়িয়ে জরুরি বিভাগের কর্মীদের প্রতি সমর্থন জানানোর আহ্বান জানিয়েছেন।

ইনস্টাগ্রামে ট্রিমারের সাহায্যে চুল ছাঁটার ভিডিও ও পরে কার্যত ন্যাড়া মাথায় নিজের ছবি পোস্ট করে ওয়ার্নার জানান, করোনার বিরুদ্ধে লড়াইয়ে যাঁরা প্রথম সারিতে রয়েছেন,তাঁদের সমর্থনে তিনি মাথা মুড়িয়ে নিলেন। তিনি এও জানান যে, শেষবার নিজের অভিষেকের সময় এভাবে চুল ছেঁটেছিলেন বলে মনে পড়ছে তাঁর।

কোহলি ছাড়াও ওয়ার্নার এই চ্যালেঞ্জ ছুঁড়ে দেন স্টিভ স্মিথ, প্যাট কামিন্স, জো বার্নস, পিয়ের্স মর্গ্যান, মার্কাস স্টোইনিসদের দিকেও।

বন্ধ করুন