বাংলা নিউজ > ময়দান > Covid-19: করোনা আক্রান্ত FIFA প্রেসিডেন্ট ইনফান্তিনো

করোনা আক্রান্ত হলেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। মঙ্গলবার ফুটবলের আন্তর্জাতিক নিয়ন্ত্রক সংস্থার তরফে এখবর জানানো হয়।

ফিফার তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ৫০ বছর বয়সী ইনফান্তিনোর হালকা উপসর্গ রয়েছে। তিনি সেলফ আইসোলেশনে রয়েছেন। অন্ততপক্ষে ১০ দিন তিনি কোয়ারান্টাইনে থাকবেন।

বিজ্ঞপ্তি লেখা হয়, ‘গত কয়েক দিনে যে সমস্ত মানুষ ফিফা প্রেসিডেন্টের সান্নিধ্যে এসেছেন, তাঁদের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ করা হচ্ছে। ফিফা আন্তরিকভাবে প্রেসিডেন্টের দ্রুত আরোগ্য কামনা করছে।’

করোনা মহামারির মাঝে খুব বেশি ঘোরাঘুরি করেননি ইনফান্তিনো। তবে গত মাসে তিনি হোয়াইট হাউসে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন।

জুরিখে করোনা টেস্টে পজিটিভ চিহ্নিত হওয়া ইনফান্তিনো সুইজারল্যান্ডের দ্বিতীয় পর্যায়ের করোনা আক্রান্তদের মধ্যে একজন। গত শুক্রবার থেকে ওদেশে ২৩ হাজারেরও বেশি মানুষের শরীর করোনা সংক্রমণ ধরা পড়েছে। সব মিলিয়ে ১ লক্ষ ২৭ হাজারেরও বেশি মানুষ সুইজারল্যান্ডে করোনা আক্রান্ত হয়েছেন।

আন্তর্জাতিক ফুটবলে মহলে করোনার হানা অবশ্য এই প্রথম নয়। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, পল পোগবা, ইব্রাহিমোভিচের মতো তারকা ফুটবলাররাও করোনা আক্রান্ত হয়েছেন ইতিমধ্যেই। ক'দিন আগেই রোনাল্ডিনহোর করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়েছে ফুটবল বিশ্ব।

বন্ধ করুন