বাড়ি > ময়দান > প্রিমিয়র লিগে আবার করোনার হানা, আক্রান্ত দুই ফুটবলার
করোনাভাইরাস
করোনাভাইরাস

প্রিমিয়র লিগে আবার করোনার হানা, আক্রান্ত দুই ফুটবলার

প্রিমিয়র লিগের তরফে দুই ফুটবলারের করোনা আক্রান্ত হওয়ার খবর জানানো হয় বিজ্ঞপ্তি মারফৎ

করোনা আক্রান্ত প্রিমিয়র লিগের আরও দু'জন ফুটবলার। সব মিলিয়ে গত এক সপ্তাহে মোট আটজন ফুটবলার ও কোচিং স্টাফের শরীরে করোনা সংক্রমণের হদিস পাওয়া গেল ব্রিটিশ ফুটবলে।

প্রিমিয়র লিগের তরফে দুই ফুটবলারের করোনা আক্রান্ত হওয়ার খবর জানানো হয় বিজ্ঞপ্তি মারফৎ। গত ১৯, ২১ ও ২২ মে প্রিমিয়র লিগের মোট ৯৯৬ জন ফুটবলার ও কোচিং স্টাফের Covid-19 পরীক্ষা করা হয়। যাঁদের মধ্যে দু'জনের নমুনা পজিটিভ এসেছে বলে জানানো হয়েছে লিগ কর্তৃপক্ষের তরফে। এও জানানো হয়েছে যে, আক্রান্ত দুই ফুটবলার দু'টি পৃথক ক্লাবের।

আপাতত আক্রান্ত ফুটবলারদের সাত দিনের জন্য সেলফ আইসোলেশনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। আগামী কয়েকদিনে তাঁদের পুনরায় ডাক্তারি পরীক্ষা হবে। সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত সংশ্লিষ্ট ফুটবলারদের দলের সঙ্গে ট্রেনিংয়ে যোগ দেওয়ার অনুমতি দেওয়া হবে না। এক্ষেত্রেও প্রিমিয়র লিগ কর্তৃপক্ষ আক্রান্ত ফুটবলারদের পরিচয় গোপন রেখেছে।

এর আগে গত ১৭ ও ১৮ মে প্রথম দফায় ফুটবলারদের স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হয় প্রিমিয়র লিগের তরফে। সেবার ৭৪৮ জন ফুটবলার ও কোচিং স্টাফের মধ্যে ৬ জনের শরীরে পাওয়া যায় করোনা ভাইরাস।

উল্লেখ্য, লকডাউনের পর গত মঙ্গলবার থেকে প্রিমিয়র লিগের ক্লাবগুলি ছোট ছোট গ্রুপে অনুশীলন শুরু করেছে। ক্লাবগুলিকে এখনও পুরোদস্তুর প্র্যাকটিসে নামার অনুমতি দেওয়া হয়নি।

বন্ধ করুন