বাংলা নিউজ > ময়দান > দেশে ফিরেছেন এক মাস আগে, এখনও বাবা-মা'র মুখ দেখেননি ATK-র স্প্যানিশ তারকা

দেশে ফিরেছেন এক মাস আগে, এখনও বাবা-মা'র মুখ দেখেননি ATK-র স্প্যানিশ তারকা

ATK-র স্প্যানিশ মিডফিল্ডার এডু গার্সিয়া। ছবি- টুইটার।

আপাতত স্ত্রী ও ৮ মাসের শিশুকন্যাকে নিয়েই হোম কোয়ারান্টাইনে সময় কাটছে ATK-র তারকা মিডফিল্ডারের।

ISL শেষে হয়েছে একমাস আগে। ATK-কে চ্যাম্পিয়ন করে দেশে ফিরেছেন স্প্যনিশ মিডফিল্ডার এডু গার্সিয়া। তবে এখনও বাবা-মা ও বন্ধু পরিজনের মুখ দেখতে পাননি তিনি।

বিষয়টাকে অত্যন্ত যন্ত্রণাদায়ক বলে বর্ণনা করেন ATK-র তারকা ফুটবলার। আসলে করোনা মহামারির জেরে স্পেনে সম্পূর্ণ লকডাউন চলায় তিনি নিজে যেমন বাড়ির বাইরে বেরোতে পারেননি। পরিবারের বাকিরাও তেমনই আসতে পারেননি জারাগোজায় তাঁর বাড়িতে। আপাতত স্ত্রী ও ৮ মাসের শিশুকন্যাকে নিয়েই হোম কোয়ারান্টাইনে সময় কাটছে গার্সিয়ার।

ISL ফাইনালে গোল করা তারকা ফুটবলার টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে জানান, স্পেনের বাকি অঞ্চলগুলির তুলনায় জারাগোজায় করোনার প্রকোপ তুলনায় কম। তবু সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে সেখানে সম্পূর্ণ লকডাউন চলছে। তাঁরা সরকারি নির্দেশিকা মেনে বাড়ির বাইরে বেরোচ্ছেন না। তবে দীর্ঘ সময় পর বাড়ি ফিরে যদি পরিবারের লোকজনের দেখা না মেলে, তখন মন খারাপ হওয়া স্বাভাবিক।

এডুর কথায়, 'এটা সত্যিই অত্যন্ত কঠিন পরিস্থিতি। যখন আপনি ফুটবল মরশুমের জন্য দেশ থেকে, পরিবার-পরিজনের থেকে দীর্ঘদিন দূরে থাকেন, তখন ফিরে আসার পর সবার সঙ্গে সময় উপভোগ করতে চাওয়াই স্বাভাবিক। আমি একমাস আগে বাড়ি ফিরেছি, তবে এখনও বাব-মা ও বন্ধুদের মুখ দেখতে পাইনি। স্ত্রী ও কন্যার সঙ্গেই সময় কাটছে। আমরা পরিবারের সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে রয়েছি।'

কীভাবে বাড়িতে সময় কাটাচ্ছেন, সে সম্পর্কেও স্পষ্ট একটা ধারণা দেন গার্সিয়া। তিনি বলেন, 'আমাদের একটা শিশুসন্তান রয়েছে। তাই কাজের অভাব নেই। এছাড়া আমরা ওয়েব সিরিজ দেখি। আমি বরাবরই রান্না করতে ভালোবাসি। এই ফাঁকে রান্নার শখটাও মিটিয়ে নিচ্ছি। বাড়িতে শরীরচর্চাও করি। এটা শুধু শরীরই নয়, মন ভালো থাকতেও সাহায্য করে।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বছর বছরে কীভাবে সংসারের মাসিক খরচ বেড়েছে? ১১ বছর পর প্রকাশিত সরকারি রিপোর্ট খেলায় খুশি নন তবে এক পয়েন্টে সন্তুষ্ট, ওড়িশার বিরুদ্ধে ড্র করে বললেন হাবাস বাতের ব্যথায় ক্ষতিকারক এই সব ফল! খেলেই বেড়ে যাবে যন্ত্রণা বাড়ছে না ডিএ, এরই মাঝে আবার রাজ্যে সপ্তম বেতন কমিশন কার্যকর নিয়ে ভাবনা CM-এর? CCL: মরু শহরে বেঙ্গল টাইগারদের গর্জন! কেরলকে দুরমুশ করে প্রথম ম্যাচ জিতল যিশুরা IND vs ENG: টেস্ট ক্রিকেটে ইতিহাস গড়লেন অশ্বিন! পিছনে ফেললেন অনিল কুম্বলেকে টিকিট ছাড়া দুবাই যাওয়ার চেষ্টা যুবকের! বিমানবন্দরে ৬ চেকপয়েন্ট পার, এরপর? ব্রিগেড সমাবেশের ডাক দিল তৃণমূল কংগ্রেস, মার্চ মাসেই বিরাট সভার আহ্বান অভিষেকের ফেব্রুয়ারির এই সপ্তাহে ৪ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল কেন এমন সেলিব্রেশন করলেন ধ্রুব জুরেল? জীবনের প্রথম টেস্ট ৫০ কাকে উৎসর্গ করলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.