বাংলা নিউজ > ময়দান > দ্বন্দ্ব ভুলিয়ে লি-হেশকে আবার কাছাকাছি আনল ফ্রাইংপ্যান চ্যালেঞ্জ

দ্বন্দ্ব ভুলিয়ে লি-হেশকে আবার কাছাকাছি আনল ফ্রাইংপ্যান চ্যালেঞ্জ

মহেশ ভূপতি ও লিয়েন্ডার পেজ। ছবি- এএফপি।

লিয়েন্ডার-মহেশের ডাবলস জুটি আন্তর্জাতিক মঞ্চে প্রভূত সাফল্য এনে দিয়েছে দেশকে। তবে সময়ের সঙ্গে পাল্লা দিয়ে দু'জনের ব্যক্তিগত সম্পর্কের তিক্ততাও ক্রমশ বাড়ে।

তিক্ততা ভুলে আবার কাছাকাছি লিয়েন্ডার পেজ ও মহেশ ভূপতি। ভারতীয় টেনিসের সর্বকালের সেরা দুই ডাবলস তারকা আবার জুটি বাঁধলেন সোশ্যাল মিডিয়ায়। লকডাউনে বাড়িতে কাটানো অলস সময়ে পারস্পরিক দ্বন্দ্ব ভুলে পুনরায় একে-অপরের পাশে দাঁড়ালেন লি-হেশ।

লিয়েন্ডার-মহেশের ডাবলস জুটি আন্তর্জাতিক মঞ্চে প্রভূত সাফল্য এনে দিয়েছে দেশকে। তবে সময়ের সঙ্গে পাল্লা দিয়ে দু'জনের ব্যক্তিগত সম্পর্কের তিক্ততাও বাড়ে। খেলা ছেড়েছেন মহেশ। ভারতের ডেভিস কাপ দলকে নেতৃত্বও দিয়েছেন। লিয়েন্ডার এখনও খেলা চালিয়ে যাচ্ছেন। চলতি মরশুম শুরুর আগেই তিনি ঘোষণা করেছেন এবার ইতি টানবেন কেরিয়ারে।

যদিও করোনা মহামারী লিয়েন্ডারের অবসর পরিকল্পনায় সাময়িকভাবে জল ঢেলে দিয়েছে। আপাতত লকডাউনে লিয়েন্ডার ও মহেশ দু'জনেই স্বেচ্ছায় গৃহবন্দি রয়েছেন।

লিয়েন্ডার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে ফ্রাইংপ্যান চ্যালেঞ্জ ছুঁড়ে দেন অনুরাগীদের দিকে। যদিও নির্দিষ্ট কাউকে ট্যাগ করে চ্যালেঞ্জ ছুঁড়ে দেননি লি। ভিডিওয় লিয়েন্ডারকে ক্যামেরার দিকে তাকিয়ে একটি ফ্রাইংপ্যান দিয়ে দেওয়ালে বল মারতে দেখা যায়। ক্যপশনে তিনি লেখেন, 'লকডাউনে আপনাদের জন্য একটা চ্যালেঞ্জ রইল। কতজন এটা করতে পারেন?' লিয়েন্ডার তাঁকে ভিডিও ট্যাগ করার জন্য অনুরোধ জানান অনুরাগীদের।

আসরে নামেন ভূপতি। নিজের পুরনো পার্টনারের চ্যালেঞ্জ গ্রহণ করেন তিনি। তবে ক্যামেরার দিকে তাকিয়ে বল মারতে পারেননি মহেশ। টুইটারে নিজের ভিডিও পোস্ট করে মহেশ লেখেন, 'লিয়েন্ডার, তোমার মতো ক্যামেরার দিকে তাকিয়ে কথা বলতে বলতে এটা করার চেষ্টা করেছিলাম। তবে তোমার মতো স্কিল নেই আমার। তাই তুলনায় ছোট একটা প্যান নিয়ে বিষয়টাকে আরও চ্যালেঞ্জিং করলাম।'

এর পরেই লিয়েন্ডার সোশ্যাল মিডিয়ায় মহেশের প্রশংসা করে লেখেন, 'তোমার মধ্যে সবসময় অভিভূত করার মতো স্কিল ছিল। আমার মনে আছে সেই ভলি, যেটা আমাদের বেশ কয়েকটা গ্র্যান্ড স্ল্যাম এনে দিয়েছে।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাতিল স্নিকারও আকর্ষণীয় ফ্যাশন হয়ে উঠতে পারে, দেখিয়ে দিলেন তরুণ! রোজগারও বিরাট সরাসরি সংঘাতে জড়াল বাম–কংগ্রেস, দুই আসনে প্রার্থী ঘোষণা করতেই জোটে জট ‘ওদের দুজন’কে…', বন্ধুর সঙ্গে প্রাক্তন প্রিয়াঙ্কার বিয়ের চর্চা,মুখ খুললেন সায়ন্ত বয়স্ক মানুষের দেখাশোনায় এগিয়ে আসছে রোবট, প্রযুক্তির ব্যবহারে কমছে বিপদ কোচবিহারে BJP কর্মীকে ২০ জন মিলে ধর্ষণ করেছে, FIR নিচ্ছে না পুলিশ: বিপ্লব দেব আফ্রিকায় প্লাস্টিক রিসাইক্লিং করে শরণার্থীদের আয়, পরিবেশ রক্ষায় বড় উদ্যোগ যৌনজীবনে অক্ষমতা? রোজ খান এক চিমটি জায়ফল, মুখে হাসি ফুটবেই শুধরে যান, নইলে শুধরে দেব, মমতাকে হুঁশিয়ারি BJP নেতা বিপ্লব দেবের সোনা জয় ভজন কৌরের, Olympics archery-তে মহিলাদের বিভাগে ভারতের কোটা নিশ্চিত বিজেপির এমন ভরাডুবি কেন? সুকান্তের পর্যালোচনা বৈঠকে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

T20 WC 2024

ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.