বাড়ি > ময়দান > Covid-19: করোনা আক্রান্ত হয়ে জাতীয় দল থেকে ছিটকে গেলেন পোগবা
করোনা আক্রান্ত পোগবা। ছবি-রয়টার্স (REUTERS)
করোনা আক্রান্ত পোগবা। ছবি-রয়টার্স (REUTERS)

Covid-19: করোনা আক্রান্ত হয়ে জাতীয় দল থেকে ছিটকে গেলেন পোগবা

  • ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের তারকা মিডফিল্ডারের নেশনস লিগে ফ্রান্সের হয়ে মাঠে নামার কথা ছিল।

উসেইন বোল্টের পর আরও এক তারকা ক্রীড়াবিদ করোনা আক্রান্ত হলেন। এবার করোনা ভাইরাস সংক্রমণের খবর পাওয়া গেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ফরাসি মিডফিল্ডার পল পোগবার শরীরে।

করোনা পজিটিভ হওয়ায় পোগবাকে নেশনস লিগের জন্য ঘোষিত ফ্রান্সের জাতীয় দল থেক সরিয়ে দেওয়া হয়। সংবাদ সংস্থা এপি ও এএফপির খবর অনুযায়ী ফ্রান্সের জাতীয় দলের ম্যানেজার দিদিয়ের দেশঁ পোগবার করোনা পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন ভার্চুয়াল প্রেস কনফারেন্সে।

দেশঁ বলেন, 'আমাকে শেষ মুহূর্তে স্কোয়াডে একটি রদবদল করতে হচ্ছে। কারণ, পোগবার স্কোয়াডে থাকার কথা ছিল। দুর্ভাগ্যের বিষয় যে, গতকাল ওর করোনা টেস্ট করা হয়েছিল। আজ সকালে রিপোর্ট পজিটিভ এসেছে।'

পোগবার পরিবর্তে উয়েফা নেশনস লিগের জন্য ফ্রান্সের জাতীয় দলে ঢুকে পড়েন ১৭ বছরের এডুয়ার্ডো। সেপ্টেম্বর ৫ ও ৮ তারিখে নেশনস লিগের ম্যাচে ফ্রান্স যথাক্রমে সুইডেন ও ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে। দু'টি ম্যাচের জন্য ফ্রান্স অত্যন্ত শক্তিশালি দল ঘোষণা করেছে। জিরার্ড, গ্রিজমান, এমবাপে, লরিস, কান্তে, ভারানে, মেন্ডিরা প্রত্যেকেই রয়েছেন স্কোয়াডে।

ক'দিন আগে জুভেন্তাস থেকে বার্সেলোনায় যোগ দেওয়া মিরালেম পজানিচ করোনা ভাইরাসে আক্রান্ত হন। একেবারে শুরুর দিকে করোনা আক্রান্ত হয়েছিলেন তিন জুভেন্তাস তারকা দিবালা, মাতুইদি ও ড্যানিয়েল রুগানি।

বন্ধ করুন