বাড়ি > ময়দান > পরিযায়ী শ্রমিকদের জন্য খাবারের ব্যবস্থা করলেন মহম্মদ শামি, দিলেন মাস্কও
পরিযায়ীদের খাদ্য বিতরণ করছেন মহম্মদ শামি। ছবি- টুইটার।
পরিযায়ীদের খাদ্য বিতরণ করছেন মহম্মদ শামি। ছবি- টুইটার।

পরিযায়ী শ্রমিকদের জন্য খাবারের ব্যবস্থা করলেন মহম্মদ শামি, দিলেন মাস্কও

  • নিজের বাড়ির কাছে খাদ্য সামগ্রী বিতরণের জন্য অস্থায়ী শিবির খুলেছেন টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার।

লকডাউনের মাঝে ইতিমধ্যেই মহম্মদ শামিকে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে। আরও একবার বাড়ির পথে রওনা দেওয়া পরিযায়ী শ্রমিকদের জন্য উদ্যোগ নিতে দেখা গেল টিম ইন্ডিয়ার তারকা পেসারকে।

উত্তরপ্রদেশে ২৪ নম্বর জাতীয় সড়কে বাসে করে বাড়ির পথে রওনা দেওয়া শ্রমিকদের জন্য খাবার প্যাকেট, জল ও মাস্কের ব্যবস্থা করেন তারকা ক্রিকেটার। বন্ধুদের সঙ্গে নিয়ে শামি নিজে খাদ্য সামগ্রী ও মাস্ক তুলে দেন পরিযায়ী শ্রমিকদের হাতে। এছাড়া সাহসপুরে নিজের বাড়ির কাছে খাদ্য সামগ্রী বিতরণের জন্য অস্থায়ী শিবিরও খুলেছেন শামি।

বিসিসিআই সোশ্যাল মিডিয়ায় শামির পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়ানোর কথা অনুরাগীদের জানায়। ভারতীয় বোর্ডের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করা হয়, যেখানে শামিকে কখনও বাসের যাত্রীদের আবার কখনও অস্থায়ী শিবিরে আগতদের খাদ্য ও মাস্ক বিতরণ করতে দেখা যাচ্ছে।

ভিডিওটির ক্যাপশনে লেখা হয়, ‘যখন ভারতবর্ষ করোনার বিরুদ্ধে লড়াই চালাচ্ছে, মহম্মদ শামি এগিয়ে এলেন যাঁরা বাড়ি ফেরার চেষ্টা করছেন তাঁদের সাহায্যের জন্য। উত্তরপ্রদেশে ২৪ নম্বর জাতীয় সড়কে শামি খাবার ও মাস্ক বিতরণ করেন। শামি সাহসপুরে নিজের বাড়ির কাছে খাদ্য বিতরণ কেন্দ্রও খুলেছেন।’

বন্ধ করুন