বাড়ির লনে ঘাস ছাঁটছেন ধোনি। ছবি-টুইটার।
বাড়ির লনে ঘাস ছাঁটছেন ধোনি। ছবি-টুইটার।

লকডাউনে অন্তরালে থাকা ধোনির সময় কাটছে কীভাবে, হদিশ দিলেন সাক্ষী

  • করোনা মহামারীর জেরে আইপিএল পিছিয়ে যাওয়ায় আপাতত মাঠে ফেরার সুযোগ পাননি মাহি।

গত বছর বিশ্বকাপের পর থেকে আর মাঠে নামেননি ধোনি। আইপিএলে তাঁকে ব্যাট হাতে ফিরতে দেখার অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা। তবে করোনা মহামারীর জেরে আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় এখনও পর্যন্ত কাম ব্যাকের সুযোগ পাননি মাহি।

চেন্নাইয়ের নেটে অনুশীলন শুরু করেছিলেন। সারা দেশে লকডাউন ঘোষিত হওয়ায় রাঁচির বাড়িতে ফিরে আসেন ধোনি। লকডাউনের দিনগুলিতে টিম ইন্ডিয়ার বেশিরভাগ তারকা কীভাবে সময় কাটাচ্ছেন, তা সোশ্যাল মিডিয়ার দৌলতে ক্রিকেটপ্রেমীদের অজানা নয়। তবে ধোনি ছিলেন অন্তরালে।

লকডাউনের দিনগুলিতে নিজের বাড়িতে ধোনির সময় কাটছে কীভাবে, অবশেষে তার একটা ছোট্ট ঝলক দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। ধোনির স্ত্রী সাক্ষী ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন, যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। পরে একই ছবি চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলেও পোস্ট করা হয়।

ছবিতে ধোনিকে নিজের বাগান সুবিন্যস্ত করতে দেখা যাচ্ছে। একটি স্লিভলেস নীল টি-শার্ট ও ট্রাউজার পরিহিত ধোনিকে লনের ঘাস ছাঁটতে দেখা যাচ্ছে।

তার আগেই অবশ্য সাক্ষী একটি ভিডিও পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে, যেখানে মেয়ে জিভাকে বাগান থেকে পাতা পরিষ্কার করতে দেখা যায়।

উদ্ভূত পরিস্থিতিতে ধোনির তড়িঘড়ি মাঠে ফেরা নিয়ে অবশ্য ঘোর অনিশ্চয়তা দেখা দিয়েছে। পরিবর্তিত সূচি অনুযায়ী ১৫ এপ্রিল থেকে আইপিএল শুরু হওয়ার কথা থাকলেও তা কার্যত সম্ভব নয় বলে ইঙ্গিত দেওয়া হয়েছে ভারতীয় বোর্ডের তরফে।

বন্ধ করুন