করোনার বিরুদ্ধে লড়াই জারি সিন্ধুর। ছবি- এএনআই।
করোনার বিরুদ্ধে লড়াই জারি সিন্ধুর। ছবি- এএনআই।

করোনার বিরুদ্ধে লড়াইয়ে মানুষের পাশে সিন্ধু, দুই রাজ্যকে দিলেন আর্থিক অনুদান

  • মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে আরও একবার কোর্টে নামলেন বিশ্বচ্যাম্পিয়ন শাটলার।

করোনার বিরুদ্ধে সচেতনতা গড়ে তুলতে শুরু থেকেই ব়্যাকেট হাতে তুলে নিয়েছেন পিভি সিন্ধু। মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে আরও একবার কোর্টে নামলেন বিশ্বচ্যাম্পিয়ন শাটলার। করোনার বিরুদ্ধে লড়াইয়ের সাধারণ মানুষের পাশে দাঁড়াতে ১০ লক্ষ টাকা অনুদান দিলেন হায়দরাবাদী ব্যাডমিন্টন তারকা।

অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানা, দুই রাজ্যের সরকারি ত্রান তহবিলে ৫ লক্ষ টাকা করে অনুদান দেন রিও অলিম্পিকে রুপো জয়ী তারকা। সোশ্যাল মিডিয়ায় সিন্ধু নিজেই জানান তাঁর সহযোগিতার কথা।

টুইটারে পিভি লেখেন, 'করোনার বিরুদ্ধে লড়াইয়ে তেলেঙ্গানা ও অন্ধ্র্প্রদেশের মুখ্যমন্ত্রী ত্রান তহবিলে আমি ৫ লক্ষ টাকা করে অনুদান দিয়েছি।'

আগের দিনই সোশ্যাল মিডিয়ায় সিন্ধু একটি ভিডিও বার্তায় দেশের মানুষকে লকডাউনের সময় বাড়িতে থাকার অনুরোধ জানান। টুইটারে নিজের সেই ভিডিওর ক্যাপশনে সিন্ধু লেখেন, 'দয়া করে বাড়িতে থাকুন, নিরাপদে থাকুন। আমরা এক মহান জাতী তবে সময়টা অত্যন্ত কঠিন। চলুন করোনা ভাইরাসকে পরাস্ত করতে সবাই একসঙ্গে লড়াই করি।'

এর আগেও সোশ্যাল মিডিয়ায় হাত ধোওয়া ও জনতা কার্ফু মেনে চলা নিয়ে সক্রিয় হয়েছিলেন পিভি।

সিন্ধুর আগে দক্ষিণী সুপারস্টার পবন কল্যাণ তেলেঙ্গানা ও অন্ধ্রর মুখ্যমন্ত্রী ত্রান তহবিলে ৫০ লক্ষ টাকা করে অনুদান দেন। তিনি প্রধানমন্ত্রী ত্রান তহবিলেও দিয়েছেন ১ কোটি টাকা।

বন্ধ করুন