বাংলা নিউজ > ময়দান > Covid-19: করোনা আক্রান্ত লুইস হ্যামিল্টন, নামবেন না সাখির গ্রাঁ-প্রি'তে
লুইস হ্যামিল্টন। ছবি- রয়টার্স (REUTERS)
লুইস হ্যামিল্টন। ছবি- রয়টার্স (REUTERS)

Covid-19: করোনা আক্রান্ত লুইস হ্যামিল্টন, নামবেন না সাখির গ্রাঁ-প্রি'তে

  • ফর্মুলা ওয়ানের তরফেই জানানো হয়ে কিংবদন্তি চালকের সংক্রামিত হওয়ার খবর। 

করোনা আক্রান্ত হয়ে সাখির গ্রাঁ-প্রি থেকে ছিটকে গেলেন সাতবারের ফর্মুলা ওয়ান চ্যাম্পিয়ন লুইস হ্যামিল্টন। ফর্মুলা ওয়ানের তরফেই অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিজ্ঞপ্তি জারি করে কিংবদন্তি চালকের করোনা সংক্রামিত হওয়ার খবর জানানো হয়।

ফর্মুলা ওয়ানের তরফে টুইটারে লেখা হয়, ‘ব্রেকিং: করোনা পজিটিভ হওয়ায় সপ্তাহান্তে বাহরিনের সাখির গ্রাঁ-প্রি’তে নামতে পারবেন না লুইস হ্যামিল্টন।'

এফ ওয়ানেক তরফে মার্সিডিজের বিজ্ঞপ্তিও সোশ্যাল মিডিয়ায় তুলে ধরা হয়। মার্সিডিজের তরফে জানানো হয়, ‘হ্যামিল্টনের হালকা উপসর্গ রয়েছে। তবে সার্বিকভাবে তিনি ফিট ও ভালো রয়েছেন। গোটা দল তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছে। প্রোটোকল মেনে হ্যামিল্টন আপাতত আইসোলেশনে রয়েছেন।’

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে যে, গত সপ্তাহে হ্যামিল্টনের তিনবার করোনা টেস্ট করা হয়। প্রতিবারই রিপোর্ট নেগেটিভ আসে। গত রবিবার বাহরিন গ্রাঁ-প্রি'র সময় নিয়মমাফিক করোনা টেস্টেও নেগেটিভ চিহ্নিত হন হ্যামিল্টন। সোমাবার সকালে হালকা উপসর্গ দেখা দেওয়ায় চ্যাম্পিয়ন চালকের পুরনায় করোনা টেস্ট করা হয়। এবার রিপোর্ট পজিটিভ আসে।

চলতি বছরে এপর্যন্ত ১৫টি রেসের মধ্যে ১১টি জিতেছেন লুইস। তুরস্কে চ্যাম্পিয়ন হওয়ার সঙ্গে সঙ্গেই তিনি সাতবার মরশুমের খেতাব জয় নিশ্চিত করেন এবং কিংবদন্তি মাইকেল শ্যুমাখ্যারের রেকর্ড স্পর্শ করেন।

বন্ধ করুন