বাংলা নিউজ > ময়দান > KKR-এর পর এবার TKR, করোনা পীড়িতদের পাশে শাহরুখের আর এক ফ্র্যাঞ্চাইজি
ত্রিনিদাদ ও টোবাগোর পুলিশ কমিশনার গ্যারি গ্রিফিতের সঙ্গে ড্যারেন ব্র্যাভো, সুনীল নারিন, কায়রন পোলার্ড, ডোয়েন ব্র্যাভো ও নেল্ডল সিমন্স। ছবি- টুইটার।
ত্রিনিদাদ ও টোবাগোর পুলিশ কমিশনার গ্যারি গ্রিফিতের সঙ্গে ড্যারেন ব্র্যাভো, সুনীল নারিন, কায়রন পোলার্ড, ডোয়েন ব্র্যাভো ও নেল্ডল সিমন্স। ছবি- টুইটার।

KKR-এর পর এবার TKR, করোনা পীড়িতদের পাশে শাহরুখের আর এক ফ্র্যাঞ্চাইজি

  • ত্রিনিদাদ ও টোবাগোর মানুষের পাশে দাঁড়াল ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের দলটি।

করোনা মহামারির বিরুদ্ধে লড়াইয়ে সমর্থকদের পাশে দাঁড়িয়েছে শাহরুখ খানের আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স। এবার কিং খানের সিপিএল ফ্র্যাঞ্চাইজি ত্রিনবাগো নাইট রাইডার্স একইভাবে এগিয়ে আসে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে।

ত্রিনিদাদ ও টোবাগোর করোনা পীড়িত মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করার সিদ্ধান্ত নেয় টিকেআর। ত্রিনবাগো নাইট রাইডার্সের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা নিজেদের হাতে খাদ্য সামগ্রীতে ভর্তি ১ হাজার ব্যাগ দু্র্গত পরিবারের হাতে তুলে দেন।

টিকেআরের তরফে ড্যারেন ব্র্যাভো, সুনীল নারিন, কায়রন পোলার্ড, ডোয়েন ব্র্যাভো, লেন্ডল সিমন্সরা এই কাজে হাত লাগান। তাঁদের সঙ্গে ছিলেন ত্রিনিদাদ ও টোবাগোর পুলিশ কমিশনার গ্যারি গ্রিফিত।

ফ্র্যাঞ্চাইজির এমন উদ্যোগের প্রশংসা করেন টিম মালিক শাহরুখ খান। লকডাউনের সময় দলের ক্রিকেটারদের এমন পদক্ষেপে গর্বিত দেখায় বাদশাকে।

টিকেআর ডিরেক্টর বেঙ্কি মাইসোর এক বিজ্ঞপ্তিতে জানান, ‘এই স্বাস্থ্য সংকটের চ্যালেঞ্জ সম্পর্কে আমরা অবহিত। ত্রিনিদাদ ও টোবাগোর মানুষের কষ্ট উপলব্ধি করেই টিকেআর পরিবারের সবাই নূন্যতম অবদান রাখতে বদ্ধপরিকর।’

শাহরুখ খান ব্যক্তিগতভাবেও করোনার বিরুদ্ধে লড়াইয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন। সম্প্রতি তিনি তবহিল গঠনের উদ্দেশ্য আয়োজিত অনলাইন কনসার্ট আই ফর ইন্ডিয়ায় অংশ নেন। শাহরুখ ও তাঁর স্ত্রী গৌরি কোয়ারান্টাইন সেন্টারের ব্যবস্থা করা ছাড়াও অর্থ ও পিপিই কিট দিয়ে সাহায্য করেছেন মহারাষ্ট্র ও বাংলার রাজ্য সরকারকে।

বন্ধ করুন