কেকেআর লোগো। ছবি- টুইটার।
কেকেআর লোগো। ছবি- টুইটার।

প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান ছাড়াও বাংলার স্বাস্থ্যকর্মীদের PPE কিটস দেবে শাহরুখের KKR

  • নাইটদের মালিক শাহরুখ খান, তাঁর স্ত্রী গৌরী খান এবং তাঁদের ফাউন্ডেশন আলাদা করে আর্থিক অনুদান দিয়েছে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে।

করোনা মহামারীর মোকাবিলায় বিসিসিআইয়ের পাশাপাশি রাজ্য ক্রিকেট সংস্থাগুলি এগিয়ে এলেও আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলির তরফে সেভাবে কোনও উদ্যোগ চোখে পড়েনি এতদিন।

অবশেষে কিংস ইলেভেন পঞ্জাব করোনার বিরুদ্ধে লড়াইয়ে সমর্থকদের পাশে দাঁড়ানোর কথা ঘোষণা করার পর কেকেআরের তরফেও তেমনই পদক্ষেপের কথা জানানো হয়।

কিংস ইলেভেন আগেই জানিয়েছে তাঁরা প্রধানমন্ত্রীর আপৎকালীন তহবিল PM cares fund-এ অনুদান দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এবার কলকাতা নাইট রাইডার্সের পক্ষ থেকেও বিজ্ঞপ্তি মারফৎ জানিয়ে দেওয়া হয় যে, তারাও PM cares fund-এ নিজেদের অবদান রাখছে। যদিও পঞ্জাব বা কলকতা দুই ফ্র্যাঞ্চাইজিই ঠিক কত টাকা প্রধানমন্ত্রীর তহবিলে জমা দিয়েছে, তা নির্দিষ্ট করে উল্লেখ করেনি।

KKR ফ্র্যাঞ্চাইজির হয়ে না হলেও নাইটদের মালিক শাহরুখ খান, তাঁর স্ত্রী গৌরী খান এবং তাঁদের ফাউন্ডেশন আলাদা করে আর্থিক অনুদান দিয়েছে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে।

KKR ও মীর ফাউন্ডেশন যৌথভাবে বাংলা ও মহারাষ্ট্রের স্বাস্থ্যকর্মীদের হাতে ৫০ হাজার পার্সোনাল প্রোটেক্টিভ ইকুইপমেন্ট বা সংক্ষেপে PPE কিটস তুলে দেওয়ারও সিদ্ধান্ত নিয়েছে। কেকেআর এরাজ্যে করোনার বিরুদ্ধে সচেতনতামূলক প্রচারেও অংশ নেবে বলে জানিয়েছে।

বন্ধ করুন