বাড়ি > ময়দান > Covid-19: গোপীচাঁদের অ্যাকাডেমিতে জাতীয় শিবিরে করোনা আক্রান্ত ব্যাডমিন্টন তারকা

জাতীয় ব্যাডমিন্টন শিবিরে করোনার হানা। মেয়েদের ডাবলস স্পেশালিস্ট এন সিক্কি রেড্ডি ও ফিজিওখেরাপিস্ট কিরণ সি'র করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। জাতীয় ব্যাডমিন্টন সংস্থা বিজ্ঞপ্তি জারি করে দু'জনের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছে।

এন সিক্কি ও কিরণ উভয়েই গোপীচাঁদের অ্যাকাডেমিতে জাতীয় শিবিরের জন্য এসে উপস্থিত হন। সাইয়ের প্রোটোকল মেনে বাধ্যাতামূলক করোনা টেস্টে দু'জনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়ে। যদিও কারও মধ্যে কোনও উপসর্গ দেখা যায়নি। দু'জনেই হায়দরাবাদের বাসিন্দা। বাড়ি থেকেই তাঁরা শিবিরে যাতায়াত করছিলেন।

দু'জনের শরীরে সংক্রমণ ধরা পড়ায় অ্যাকাডেমি জীবানুমুক্ত করার জন্য সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়। এন সিক্কি ও কিরণের সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের পুনরায় করোনা টেস্ট করা হবে।

জাতীয় কোচ গোপীচাঁদ এপ্রসঙ্গে বলেন, ‘সাইয়ের নির্দেশ মেনেই জাতীয় শিবিরে খেলোয়াড়, কোচ, সাপোর্ট স্টাফ ও কর্মকর্তাদের বাধ্যাতামূলক করোনা টেস্ট করা হয়। দু’জনের রিপোর্ট পজিটিভ এসেছে। প্রোটোকল মেনে সব ধরণের সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে, যাতে নিরাপদে সবাই ট্রেনিংয়ে ফিরতে পারে।' 

এর আগে হকির জাতীয় শিবিরে ৬ জন তারকার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি ধরা পড়ে। যাঁদের মধ্যে রয়েছেন জাতীয় দলের অধিনায়ক মনপ্রীত সিংও।

বন্ধ করুন