বাড়ি > ময়দান > Covid-19: ওয়েলফেয়ার ফান্ডে আর্থিক অনুদান, মুম্বই পুলিশ ধন্যবাদ জানাল বিরুষ্কাকে
মুম্বই পুলিশের পাশে দাঁড়ালেন বিরুষ্কা। ছবি- টুইটার
মুম্বই পুলিশের পাশে দাঁড়ালেন বিরুষ্কা। ছবি- টুইটার

Covid-19: ওয়েলফেয়ার ফান্ডে আর্থিক অনুদান, মুম্বই পুলিশ ধন্যবাদ জানাল বিরুষ্কাকে

  • এর আগে PM cares fund-এ আর্থিক অনুদান দিয়েছেন বিরাট ও অনুষ্কা।

করোনা মহামারির বিরুদ্ধে লড়াইয়ে যত রকম ভাবে সম্ভব দেশবাসীর পাশে দাঁড়ানোর চেষ্টায় বিরাট কোহলি। তাঁকে যথাযথ সঙ্গত করছেন স্ত্রী অনুষ্কা শর্মা। শুরু থেকেই করোনা ভাইরাসের বিরুদ্ধে সচেতনতা অভিযানে অংশ নিয়ে আসছেন ভারত অধিনায়ক। দিয়েছেন সরকারি তহবিলে আর্থিক অনুদান। তহবিল গঠনে অংশ নিয়েছেন অনলাইন কনসার্টে। এবার মুম্বইয়ের পুলিশকর্মীদের কল্যাণে আর্থিক অনুদান দিলেন বিরুষ্কা।

বিরাট কোহলি ও আনুষ্কা শর্মা মুম্বই পুলিশ ওয়েলফেয়ার ফান্ডে ৫ লক্ষ টাকা করে মোট ১০ লক্ষ টাকা অনুদান দিয়েছেন। বিষয়টি জানিয়েছেন মুম্বইয়ের পুলিশ কমিশনার পরমবীর সিং। মুম্বই পুলিশ কমিশনারের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে তিনি কোহলি ও অনুষ্কাকে ধন্যবাদ জানিয়েছেন পুলিশ ওয়েলফেয়ার ফান্ডে অনুদান দেওয়ার জন্য।

টুইটে পুলিশ কমিশনার লেখেন, ‘মুম্বইয়ের পুলিশকর্মীদের কল্যাণে ৫ লক্ষ টাকা করে দেওয়ার জন্য বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে ধন্যবাদ। করোনা ভাইরাসের বিরুদ্ধে যাঁরা সামনে থেকে লড়াই চালাচ্ছেন, তাঁদের সুরক্ষার কাজে ব্যবহৃত হবে আপনাদের এই অবদান।’

এর আগে কোহলি ও অনুষ্কা PM cares fund-এ অর্থ দিয়েছেন। অনুদান দিয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে। যদিও ঠিক কত টাকা করে দিয়েছেন, তা প্রকাশ্যে আনেননি তারকা দম্পতি।

মহারাষ্ট্রে করোনা পরিস্থিতি দেশের মধ্যে সবথেকে খারাপ। সবথেকে বেশি সংখ্যায় মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন মহারাষ্ট্রে। মৃত্যুর সংখ্যা সর্বাধিক এই রাজ্যেই। ৭০০-র বেশি পুলিশকর্মীর শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে মহারাষ্ট্রে। মারা গিয়েছেন বেশ কয়েকজন।

বন্ধ করুন