সস্ত্রীক ওয়াকার ইউনিস। ছবি- টুইটার।
সস্ত্রীক ওয়াকার ইউনিস। ছবি- টুইটার।

করোনার বিরুদ্ধে লড়াইরত চিকিৎসক স্ত্রী'কে 'হিরো' বলে সম্বোধন গর্বিত ওয়াকারের

  • করোনা মাহামারীর বিরুদ্ধে লড়াইয়ে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন প্রাক্তন পাক পেসারের স্ত্রী।

দুশ্চিন্তা হয় স্ত্রী'র জন্য। তবে গর্বও অনুভব করেন। খেলোয়াড় জীবন থেকেই পাকিস্তানে নায়কের মর্যাদা পেয়ে আসছেন ওয়াকার ইউনিস। তবে দিনের শেষে স্ত্রী'কেই আসল 'হিরো' বলে সম্বোধন করলেন প্রাক্তন পাক স্পিডস্টার।

বিশ্বজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা যেভাবে প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে, তাতে পরিবার নিয়ে দুশ্চিন্তায় থাকবেন যে কোনও দায়িত্ববান অভিভাবকই। ব্যতিক্রম নন পাকিস্তানের বোলিং কোচ ওয়াকারও।

বরং তাঁর দুশ্চিন্তার কারণ একটু বেশিই। কারণ, তাঁর স্ত্রী ফরিয়াল ওয়াকার একজন আপৎকালীন চিকিৎসক। করোনা মাহামারীর বিরুদ্ধে লড়াইয়ে যিনি সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় স্ত্রী'র এই লড়াইকে কুর্নিশ জানান ওয়াকার। টুইটারে তিনি লেখেন, 'ডঃ ফরিয়াল ওয়াকার যখন সকালে হাসপাতালে যাওয়ার জন্য বাড়ি বেরোন, তখন কেমন একটা ভয় করে। তবে যখন বাড়ি ফিরে আসেন ভীষণ সন্তুষ্ট হই। গর্বের সঙ্গে বলতে পারি, আমর স্ত্রী একজন হিরো।করোনার বিরুদ্ধে লড়াই চালিয়ে যাও।'

এর আগে ওয়াকার টুইটারে এক ভিডিও বার্তায় সারা বিশ্বের ডাক্তার, নার্স ও অন্যান্য স্বাস্থ্যকর্মীদের কৃতজ্ঞতা জানান। তিনি লেখেন, 'বিশ্বের সমস্ত ডাক্তার ও নার্সদের হ্যাটস অফ। কঠিন সময়ে আমরা আপনাদের কাছে ঋণী।'

বন্ধ করুন