বাড়ি > ময়দান > Covid-19: করোনা আক্রান্ত সদ্য রাজীব খেলরত্ন জয়ী ভিনেশ
ভিনেশ ফোগত। ছবি- পিটিআই।
ভিনেশ ফোগত। ছবি- পিটিআই।

Covid-19: করোনা আক্রান্ত সদ্য রাজীব খেলরত্ন জয়ী ভিনেশ

  • কমনওয়েলথ ও এশিয়ান গেমসে সোনা জয়ী কুস্তিগীড় সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন করোনা সংক্রামিত হওয়ার কথা।

ভারতীয় ক্রীড়ামহলে ফের করোনার হানা। করোনা আক্রান্ত হলেন ভারতের আরও এক প্রথম সারির ক্রীড়াবিদ। এবার কোভিড সংক্রমণ ধরা পড়ল সদ্য রাজীব গান্ধী খেলরত্ন জয়ী তারকা ভিনেশ ফোগতের শরীরে।

কমনওয়েলথ ও এশিয়ান গেমসে সোনা জয়ী কুস্তিগীড় ভিনেশ সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের নিজেই জানিয়েছেন তাঁর করোনা সংক্রামিত হওয়ার কথা। 

শুক্রবার টুইটারে ফোগত লেখেন, ‘গতকাল আমার করোনা টেস্ট করা হয়েছিল। আমার রিপোর্ট পজিটিভ এসেছে। আমার শরীরে কোনও উপসর্গ নেই। তবে আমি নিজেকে আসোলেশনে রেখেছি। আমার পরিবারের সব সদস্যরাই আইসোলেশনে রয়েছেন। সম্প্রতি যাঁরা আমার সান্নিধ্যে এসেছেন, তাঁদের কাছে আমার অনুরোধ, করোনা টেস্ট করিয়ে নিন। সবাই নিরাপদে থাকুন। ধন্যবাদ।’

যখন তিনি করোনা পজিটিভ হিসেবে চিহ্নিত হন, সোনেপতে কোচ ওম প্রকাশের কাছে ট্রেনিং করছিলেন ভিনেশ। ফলে শনিবারের ভার্চুয়াল পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজির থাকতে পারবেন না তিনি।

পাঁচ জন খেলরত্ন জয়ীর দু'জনকে ছাড়াই অনুষ্ঠিত হবে জাতীয় পুরস্কার বিতরণী অনুষ্ঠান। রোহিত শর্মা আইপিএলের জন্য এই মুহূর্তে আবু ধাবির হোটেলে কোয়ারান্টাইনে রয়েছেন। আইপিএলের জন্য আমিরশাহিতে থাকার কারণেই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন না অর্জুন পুরস্কার জয়ী ইশান্ত শর্মাও।

বন্ধ করুন