বাংলা নিউজ > ময়দান > শ্রীলঙ্কায় পৌঁছেই করোনা আক্রান্ত ইংল্যান্ডের তারকা অল-রাউন্ডার
বেন স্টোকস ও মঈন আলি। ছবি- রয়টার্স।
বেন স্টোকস ও মঈন আলি। ছবি- রয়টার্স।

শ্রীলঙ্কায় পৌঁছেই করোনা আক্রান্ত ইংল্যান্ডের তারকা অল-রাউন্ডার

দু'টি টেস্টের সিরিজ খেলতে শ্রীলঙ্কা পৌঁছেছে ইংল্যান্ড দল।

শ্রীলঙ্কা সফরের শুরুতেই বিপত্তি ইংল্যান্ড শিবিরে। ওদেশে পৌঁছেই করোনা আক্রান্ত হলেন ইংল্যান্ডের তারকা অল-রাউন্ডার মঈন আলি। বিজ্ঞপ্তি জারি করে তাঁর করোনা পজিটিভ হওয়ার খবর জানিয়েছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড।

রবিবারই হাম্বান্তোতা বিমানবন্দর হয়ে শ্রীলঙ্কায় পা রাখেন মঈন আলি। আগামী ১০ দিন সেলফ আইসোলেশনে থাকবেন তিনি। ফলে প্রথম টেস্টে তাঁর মাঠে নামা ঘোর অনিশ্চিত।

ইসিবির তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘৩ জানুয়ারি, রবিবার হাম্বান্তোতা বিমানবন্দরে পৌঁছনোর পরে করা পিসিআর টেস্টে মঈন আলি করোনা পজিটিভ চিহ্নিত হয়েছেন বলে নিশ্চিত করছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড। শ্রীলঙ্কা সরকারের কোয়ারান্টাইন প্রোটোকল অনুযায়ী আগামী ১০ দিন সেলফ আইসোলেশনে থাকবেন মঈন আলি।’

ইসিবির তরফে এও জানানো হয় যে ক্রিস ওকস মঈন আলির সংস্পর্শে এসেছেন বলে আশঙ্কা করা হচ্ছে। তাই তাঁকেও আইসোলেশনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। পুনরায় তাঁর করোনা টেস্টও করা হবে। মঙ্গলবার সকালে ইংল্যান্ড দলের প্রত্যেকের পুনরায় পিসিআর টেস্ট করা হবে। বুধবার শ্রীলঙ্কার মাটিতে প্রথমবার অনুশীলনে নামার কথা ইংল্যান্ড দলের।

১৪ জানুয়ারি থেকে গলে অনুষ্ঠিত হওয়ার কথা শ্রীলঙ্কা-ইংল্যান্ড সিরিজের প্রথম টেস্ট। ২২ জানুয়ারি থেকে গলেই খেলা হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট।

বন্ধ করুন