বাংলা নিউজ > ময়দান > সময় নষ্ট নয়, বাড়ি ফিরেই করোনাযুদ্ধে সামিল বিরাট কোহলি
রাহুল কানাল ও বিরাট কোহলি। ছবি- রাহুল কানাল।
রাহুল কানাল ও বিরাট কোহলি। ছবি- রাহুল কানাল।

সময় নষ্ট নয়, বাড়ি ফিরেই করোনাযুদ্ধে সামিল বিরাট কোহলি

  • কোহলি ও অনুষ্কা শর্মা আগেই করোনা আক্রান্ত দেশবাসীর পাশে দাঁড়ানোর অঙ্গীকার করেছিলেন।

করোনা আবহে আইপিএল বন্ধ হয়েছে কয়েক দিন আগেই, এরই মধ্যে মহামারি বিধ্বস্ত দেশের জনগণের সাহায্যের জন্য মাঠে নামলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। বাড়ি ফিরেই করোনা আক্রান্তদের পাশে দাঁড়ানোর কাজ শুরু করে দিলেন তিনি।

গত সোমবার (৩রা মার্চ) বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের আগেই আইপিএলের জৈব বলয়ে করোনার প্রবেশের হদিশ মেলে। পরপর একাধিক ক্রিকেটারের আক্রান্ত হওয়ার ফলে অবশেষে পরের দিন মঙ্গলবার টুর্নামেন্ট স্থগিত রাখার সিদ্ধান্ত জানিয়ে দেয় ভারতীয় ক্রিকেট নিয়ামক সংস্থা বিসিসিআই। কোহলি ও অনুষ্কা শর্মা আগেই করোনা আক্রান্ত দেশবাসীর পাশে দাঁড়ানোর অঙ্গীকার করেছিলেন। সেইমতো মাঠেও নেমে পড়লেন বিরাট। 

দিল্লির বিরাট এখন মুম্বইনিবাসী। মায়ানগরীতে তিনি যুব সেনার সাথে যোগাযোগের পরই কমিটি সদস্য রাহুল কানালের কাঁধে কাঁধ মিলিয়ে কাজে লেগে পড়েছেন বিরাট। নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেন রাহুল।

বিরাটকে ধন্যবাদ জানিয়ে তিনি লেখেন, ‘অধিনায়কের সঙ্গে দেখা করলাম। করোনা আক্রান্তদের সাহায্যে ও যে মহান উদ্যোগ নিয়েছে, তার জন্য অনেক শ্রদ্ধা আর ভালবাসা। শ্রদ্ধা আর প্রার্থনা বাদে এই প্রকল্পের জন্য আর কিছুই বলা যথার্থ নয়।’

বিরাটকে ধন্যবাদ জানিয়ে তিনি লেখেন, অধিনায়কের সঙ্গে দেখা করলাম। করোনা সাহায্য়ে ও যে মহান উদ্যোগ নিয়েছে, তার জন্য অনেক শ্রদ্ধা আর ভালবাসা। শ্রদ্ধা আর প্রার্থনা বাদে এই প্রকল্পের জন্য আর কিছুই বলা যথার্থ নয়।

বন্ধ করুন