বাড়ি > ময়দান > CPL 2020: তোমরা আমাদের গর্বিত করেছ, দূর থেকেই নাইট রাইডার্সের বিজয় উৎসবে সামিল শাহরুখ
বাড়িতে বসেই সিপিএলে নজর শাহরুখের। ছবি- টুইটার।
বাড়িতে বসেই সিপিএলে নজর শাহরুখের। ছবি- টুইটার।

CPL 2020: তোমরা আমাদের গর্বিত করেছ, দূর থেকেই নাইট রাইডার্সের বিজয় উৎসবে সামিল শাহরুখ

  • ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের ফাইনালে সেন্ট লুসিয়াকে ৮ উইকেটে পরাজিত করে TKR।

গোটা সিপিএল মরশুম জুড়ে দুরন্ত ক্রিকেট উপহার দিয়েছে ত্রিনবাগো নাইট রাইডার্স। টুর্নামেন্টে অপরাজিত থেকে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের খেতাব পকেটে পুরেছে তারা। স্বাভাবিকভাবেই দলের এমন চমকপ্রদ পারফর্ম্যান্সে আপ্লুত টিকেআর মালিক শাহরুখ খান।

বৃহস্পতিবার নাইট রাইডার্স সিপিএল চ্যাম্পিয়ন হওয়ার পর সঙ্গত কারণেই উচ্ছ্বাস প্রকাশ করেন বলিউডের বাদশা। অন্য বছর হলে নিশ্চিতভাবেই গ্যালারিতে উপস্থিত থেকে দলের সঙ্গে জয়ের উৎসবে সামিল হতেন কিং খান। তবে করোনা মহামারির জন্য এবার সেটা সম্ভব হয়নি। তাই বাড়িতে বসেই দলের সাফল্য সেলিব্রেট করেন এসআরকে।

ফাইনালে নাইট রাইডার্সের দাপুটে জয়ের পর শাহরুখ বেশ কয়েকটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। যাতে বোঝা যাচ্ছে যে, আগাগোড়া ম্যাচে চোখ ছিল তাঁর। মাঠে তখন জয়ের উৎসবে ব্যস্ত টিকেআর। সেলফির সঙ্গে টেলিভিশনের পর্দায় সেই সেলিব্রেশনের ছবি ফ্রেমবন্দি করেন শাহরুখ।

টুইটারে কিং খান অভিনন্দন জানান ত্রিনবগো নাইট রাইডার্সকে। তিনি লেখেন, ‘আমি টিকেআর, উই রুল। অসাধারণ খেলেছ ছেলেরা। তোমরা আমাদের গর্বিত ও খুশি করেছ, এমনকি ভিড় ছাড়াই পার্টি উপহার দিয়েছ। তোমাদের ভালোবাসি।’

অপর একটি টুইটে সফলভাবে টুর্নামেন্ট আয়োজনের জন্য শাহরুখ ধন্যবাদ জানিয়েছেন ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো ও সিপিএল কর্তৃপক্ষকে।

উল্লেখ্য, ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের ফাইনালে নাইট রাইডার্স ৮ উইকেটে পরাজিত করে সেন্ট লুসিয়াকে। প্রথমে ব্যাট করে সেন্ট লুসিয়া ১৫৪ রান তোলে। পালটা ব্যাট করতে নেমে ২ উইকেটের বিনিময়ে ১৫৭ রান তুলে ম্যাচ জিতে যায় টিকেআর।

বন্ধ করুন