বাড়ি > ময়দান > CPL 2020: ব্যাট হাতে ব্যর্থ নারিন, পোলার্ড ঝড়ে জয়ের হ্যাটট্রিক নাইট রাইডার্সের
ম্যাচের নায়ক কলিন মুনরো। ছবি- টুইটার (TKR)।
ম্যাচের নায়ক কলিন মুনরো। ছবি- টুইটার (TKR)।

CPL 2020: ব্যাট হাতে ব্যর্থ নারিন, পোলার্ড ঝড়ে জয়ের হ্যাটট্রিক নাইট রাইডার্সের

  • অনবদ্য হাফ-সেঞ্চুরি মুনরো-ব্র্যাভোর।

চলতি ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে জয়ের হ্যাটট্রিক ত্রিনবাগো নাইট রাইডার্সের। প্রথম দু'টি ম্যাচে যথাক্রমে গায়ানা ও জামাইকার বিরুদ্ধে জয় তুলে নেওয়ার পর এবার বার্বাডোজ ট্রাইডেন্টসকে ১৯ রানে পরাজিত করল নাইট রাইডার্স।

উল্লেখযোগ্য বিষয় হল, আগের দু'টি ম্যাচে রান তাড়া করে জয় পেয়েছিল টিকেআর। এবার জয় আসে প্রথমে ব্যাট করে।

সুনীল নারিন পর পর দু'টি ম্যাচে হাফ-সেঞ্চুরি করেছিলেন। তবে তৃতীয় ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ হন তিনি। যদিও তাঁর খামতি পূরণ করেন কলিন মুনরো, ড্যারেন ব্র্যাভো এবং কায়রন পোলার্ড। মুনরো ও ব্র্যাভো হাফ-সেঞ্চুরি করার পর ক্যাপ্টেন পোলার্ড কার্যত ঝড় তোলেন শেষ বেলায়।

টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে নাইট রাইডার্স নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৮৫ রান তোলে। লেন্ডল সিমন্স ২১ ও সুনীল নারিন ৮ রান করে আউট হন। মুনরো সাজঘরে ফেরেন ৩০ বলে ৫০ রান করে। তিনি ৭টি চার ও ২টি ছক্কা মারেন।

ড্যারেন ব্র্যাভো ৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩৬ বলে ৫৪ রান করে অপরাজিত থাকেন। পোলার্ড নট-আউট থাকেন ১৭ বলে ৪১ রান করে। তিনি ১টি চার ও ৪টি ছক্কা হাঁকান।

জবাবে ব্যাট করতে নেমে বার্বাডোজ ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬৬ রানে আটকে যায়। জনসন চার্লস ৩৩ বলে ৫২, শাই হোপ ৩৮ বলে ৩৬ ও জেসন হোল্ডার ১৯ বলে অপরাজিত ৩৪ রান করেন। সুনীল নারিন ৪ ওভারে ১৭ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন। ম্যাচের সেরা হয়েছেন মুনরো।

সংক্ষিপ্ত স্কোর:- নাইট রাইডার্স: ১৮৫/৩ (২০ ওভার), বার্বাডোজ: ১৬৬/৬ (২০ ওভার), (নাইট রাইডার্স ১৯ রানে জয়ী)।

বন্ধ করুন