বাড়ি > ময়দান > CPL 2020: ব্যাট হাতে ঝড় তোলেন নারিন, উদ্বোধনী ম্যাচে দুরন্ত জয় নাইট রাইডার্সের
হাফ-সেঞ্চুরির পথে সুনীল নারিন। ছবি- টুইটার।
হাফ-সেঞ্চুরির পথে সুনীল নারিন। ছবি- টুইটার।

CPL 2020: ব্যাট হাতে ঝড় তোলেন নারিন, উদ্বোধনী ম্যাচে দুরন্ত জয় নাইট রাইডার্সের

  • IPL-এর আগে কলকাতা নাইট রাইডার্সকে উদ্দীপ্ত করবে সুনীল নারিনের ফর্ম।

আইপিএলের আগে কেকেআর সমর্থকদের বাড়তি উদ্দীপ্ত করলেন সুনীল নারিন। ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের উদ্বোধনী ম্যাচে তারকা ক্রিকেটার বুঝিয়ে দিলেন, ব্যাটে-বলে ছন্দে রয়েছেন তিনি।

মূলত নারিনের অল-রাউন্ড পারফর্ম্যান্সে ভর করেই সিপিএলের প্রথম ম্যাচে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সকে ৪ উইকেটে পরাজিত করে ত্রিনবাগো নাইট রাইডার্স।

টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচেই বাধা সৃষ্টি করে প্রকৃতি। বৃষ্টির জন্য ম্যাচের দৈর্ঘ্য কমে দাঁড়ায় ১৭ ওভারে। টস জিতে নাইট রাইডার্স প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায় গায়ানাকে। নির্ধারিত ১৭ ওভারে গায়ানা ৫ উইকেটের বিনিময়ে ১৪৪ রান তোলে।

শিমরন হেতমায়ের ৪৪ বলে ৬৩ রান করেন। তিনি ২টি চার ও ২টি ছক্কা মারেন। রস টেলর করেন ২১ বলে ৩৩ রান। এছাড়া নিকোলাস পুরান ১৮ ও কিমো পল ১৫ রানের যোগদান রাখেন। সুনীল নারিন ৪ ওভারে ১৯ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন।

নাইট রাইডার্স জবাবে ব্যাট করতে নামলে শুরুতেই ঝড় তোলেন নারিন। তিনি ২৮ বলে ৫০ রান করে আউট হন। ২টি চার ও ৪টি ছক্কা হাঁকান নারিন। একসময় ১৩১ রানে ৫ উইকেট হারিয়ে নাইটরা চাপে পড়ে গেলেও ঠাণ্ডা মাথায় দলকে জয়ের দোরগোড়ায় নিয়ে যান ড্যারেন ব্র্যাভো।

যদিও ম্যাচের শেষ ওভারে আউট হয়ে বসেন তিনিও। ড্যারেন ব্র্যাভো ৩০ রান করে সাজঘরে ফেরেন। শেষমেশ ২ বল বাকি থাকতে নাইট রাইডার্সের জয় নিশ্চিত করেন ডোয়েন ব্র্যাভো। টিকেআর ১৬.৪ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৪৭ রান তুলে ম্যাচ জিতে যায়।

সংক্ষিপ্ত স্কোর:- গায়ানা: ১৪৪/৫ (১৭ ওভার), নাইট রাইডার্স: ১৪৭/৬ (১৬.৪ ওভার), (নাইট রাইডার্স ৪ উইকেটে জয়ী)।

বন্ধ করুন