বাংলা নিউজ > ময়দান > CPL 2020: অপরাজিত থেকে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ চ্যাম্পিয়ন নাইট রাইডার্স

CPL 2020: অপরাজিত থেকে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ চ্যাম্পিয়ন নাইট রাইডার্স

ট্রফি নিয়ে নাইট রাইডার্স। ছবি- টুইটার (CPL)।

ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের শুরু থেকেই অপ্রতিরোধ্য দেখাচ্ছিল ত্রিনবাগো নাইট রাইডার্সকে। টুর্নামেন্টের শেষ পর্যন্ত ধারাবাহিকতা বজায় রাখে তারা। সিপিএলে একের পর এক প্রতিপক্ষকে বিধ্বস্ত করে আসা নাইটরা খেতাবি লড়াইয়েও উড়িয়ে দেয় সেন্ট লুসিয়াকে এবং অপরাজিত থেকে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের খেতাব ঘরে তোলে।

লিগের ১০টি ম্যাচেই জয় তুলে নিয়ে সেমিফাইনালে ওঠে টিকেআর। শেষ চারে তারা টুর্নামেন্টে নিজেদের ১১ নম্বর জয় ছিনিয়ে নেয়। এবার খেতাবি লড়াইয়ে সেন্ট লুসিয়াকে ৮ উইকেটে পরাজিত করে সিপিএল খেতাব পুনরুদ্ধার করে ত্রিনবাগো। তাও দলের অন্যতম সেরা তারকা সুনীল নারিনকে ছাড়াই এমন দাপট দেখায় নাইট রাইডার্স। নারিন ম্যাচ ফিট না হওয়ায় ফাইনালে মাঠে নামতে পারেননি।

ফাইনালে প্রথমে ব্যাট করে সেন্ট লুসিয়া ১৯.১ ওভারে ১৫৪ রানে অল-আউট হয়ে যায়। মার্ক দেয়াল ২৯, আন্দ্রে ফ্লেচার ৩৯, রোস্টন চেস ২২ ও নাজিবুল্লাহ জাদরান ২৪ রান করেন। কায়রন পোলার্ড ৩০ রানের বিনিময়ে ৪টি উইকেট নিয়ে ধস নামান সেন্ট লুসিয়ার ইনিংসে।

জবাবে ব্যাট করতে নেমে নাইট রাইডার্স অনায়াসে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। ১৮.১ ওভারে ২ উইকেটের বিনিময়ে ১৫৭ রান তুলে ম্যাচ জিতে যায় নাইটরা এবং সেই সঙ্গে চ্যাম্পিয়নের মুকুট মাথায় পরে। লেন্ডল সিমন্স ৪৯ বলে ৮৪ রান করে অপরাজিত থাকেন। তিনি ৮টি চার ও ৪টি ছক্কা মারেন। ড্যারেন ব্র্যাভো ২টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৪৭ বলে ৫৮ রান করে নট-আউট থাকেন।

ফাইনালের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন লেন্ডল সিমন্স। টুর্নামেন্টের সেরা ক্রিকেটারের পুরস্কার উঠেছে নাইট অধিনায়ক কায়রন পোলার্ডের হাতে।

সংক্ষিপ্ত স্কোর:- সেন্ট লুসিয়া: ১৫৪ (১৯.১ ওভার), নাইট রাইডার্স: ১৫৭/২ (১৮.১ ওভার), (নাইট রাইডার্স ৮ উইকেটে জয়ী)।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দেরি করা চলবে না, বিয়ের দিন বা আগেই দিতে হবে রূপশ্রীর টাকা, নির্দেশ রাজ্যের BJP করায় টুম্পার স্বামীকে রাস্তায় ফেলে মার, বুকে পা তুলে দিল TMC-র দুষ্কৃতীরা স্কুলের পানীয় জলে মদের গন্ধ, ট্যাঙ্ক খুলতে মিলল বোতল, আরামবাগে তোলপাড় কাণ্ড টাকা কাটলেও... জনপ্রিয় শেয়ার ব্রোকারেজ অ্যাপ 'Groww'-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযাগ অস্ট্রেলিয়াকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস গড়ার ম্যাচে গুলবদিনের একাধিক নজির URU vs PAN: পানামাকে ৩-১ গোলে হারিয়ে কোপা আমেরিকা ২০২৪-র অভিযান শুরু করল উরুগুয়ে স্বরা ভাস্করকে বডি শেমিং করায় ক্ষমা চাইলেন ফুড ভ্লগার নলিনী, প্রতিক্রিয়া নায়িকার কলেজে বাহিনী, পরীক্ষা শিকেয় ওঠার জোগাড়, পিছতে পারে সেমিস্টারও আর প্লাস্টিকের পাত্র না, গ্রাহকদের স্বাস্থ্যের কথা ভেবে বড় সিদ্ধান্ত নিল Zomato মেধাবী জঙ্গি হাবিবুল্লার ১৪ দিনের পুলিশ হেফাজত, টেলিগ্রাম অ্যাপে চলত কার্যকলাপ

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.