বাংলা নিউজ > ময়দান > CPL 2021: এভাবেও ছক্কা হাঁকানো যায়! নাইট রাইডার্সের বিরুদ্ধে না দেখেই ছয় মারলেন ফ্লেচার: ভিডিও
আন্দ্রে ফ্লেচার। ছবি- সিপিএল।
আন্দ্রে ফ্লেচার। ছবি- সিপিএল।

CPL 2021: এভাবেও ছক্কা হাঁকানো যায়! নাইট রাইডার্সের বিরুদ্ধে না দেখেই ছয় মারলেন ফ্লেচার: ভিডিও

  • বল হাতে ব্যর্থ নারিন। ব্যাট হাতে নজর কাড়তে পারলেন না পোলার্ড। সিপিএলে দ্বিতীয় হার TKR-এর। 

সিপিএল ২০২১-এ ফের হার ত্রিনবাগো নাইট রাইডার্সের। ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের উদ্বোধনী ম্যাচে গায়ানার কাছে পরাজিত হয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। পরে বার্বাডোজ রয়্যালসকে নিজেদের দ্বিতীয় ম্যাচে হারিয়ে দেয় টিকেআর। এবার সেন্ট লুসিয়া কিংসের কাছে উত্তেজক ম্যাচে মাত্র ৫ রানের ব্যবধানে পরাজিত হয় নাইট রাইডার্স।

টস জিতে নাইট অধিনায়ক পোলার্ড প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান ডু'প্লেসির নেতৃত্বাধীন সেন্ট লুসিয়াকে। নির্ধারিত ২০ ওভারে সেন্ট লুসিয়া ৫ উইকেটের বিনিময়ে ১৫৭ রান তোলে। সদ্য আরসিবি শিবিরে যোগ দেওয়া সিঙ্গাপুরের টিম ডেভিড দলের হয়ে সর্বোচ্চ ৪৩ রান করেন। রোস্টন চেস ৩০ রান করে অপরাজিত থাকেন।

আন্দ্রে ফ্লেচার ২৮ রান করে আউট হন। উদানার বলে না দেখেই একটি দুরন্ত ছক্কা হাঁকান তিনি। সব মিলিয়ে মোট ৩টি ছয় মারেন ফ্লেচার। ডু'প্লেসি ১০ ও কর্নওয়াল ২৩ রান করেন। ৩টি উইকেট নেন রবি রামপাল। উইকেট পাননি সুনীল নারিন। বল করেননি পোলার্ড।

জবাবে ব্যাট করতে নেমে নাইট রাইডার্স ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৫২ রানে আটকে যায়। কলিন মুনরো ৪৭ বলে ৪০ রান করে অপরাজিত থাকেন। টিম সেফার্ত ১৬ বলে অপরাজিত ৪০ রান করলেও কাজে লাগেনি তাঁর ঝোড়ো ইনিংস। পোলার্ড ৯ রান করে আউট হন।

রোস্টন চেস ৪ ওভারে মাত্র ১৭ রানের বিনিময়ে ১টি উইকেট নেন। ১টি করে উইকেট নিয়েছেন রিয়াজ ও কীমো পল। ব্যাটে-বলে নজরকাড়া পারফর্ম্যান্স উপহার দিয়ে ম্যাচের সেরা হয়েছেন রোস্টন চেস।

বন্ধ করুন