বাংলা নিউজ > ময়দান > CPL 2021: হিরো থেকে ভিলেন, রেকর্ড গড়ার পরের ম্যাচেই ডাহা ফেল আন্দ্রে রাসেল
আন্দ্রে রাসেল। ছবি- টুইটার।
আন্দ্রে রাসেল। ছবি- টুইটার।

CPL 2021: হিরো থেকে ভিলেন, রেকর্ড গড়ার পরের ম্যাচেই ডাহা ফেল আন্দ্রে রাসেল

  • দ্রে রাসের খরুচে বোলিংয়ের মাশুল দিতে হয় জামাইকাকে।

আগের ম্যাচেই ১৪ বলে হাফ-সেঞ্চুরি করে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে সর্বকালীন রেকর্ড গড়েন আন্দ্রে রাসেল। সঙ্গে একটি উইকেটও নেন তিনি। তবে ঠিক পরের ম্যাচেই ব্যাটে-বলে চূড়ান্ত ব্যর্থ তারকা অল-রাউন্ডার।

সিপিএল ২০২১-এর ষষ্ঠ ম্যাচে বার্বাডোজ রয়্যালসের কাছে ১৫ রানে পরাজিত হয় জামাইকা তালাওয়াজ। রাসেল কোনওভাবেই দলকে নিজের পারফর্ম্যান্স দিয়ে সাহায্য করতে পারেননি। বরং তাঁর খরুচে বোলিংয়ের মাশুল দিতে হয় জামাইকাকে।

টস জিতে প্রথমে ব্যাট করতে নামে বার্বাডোজ। গ্লেন ফিলিপসের অনবদ্য হাফ-সেঞ্চুরিতে ভর করে তারা নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৬১ রান তোলে। ফিলিপস ৬টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪৬ বলে ৫৬ রান করে অপরাজিত থাকেন। এছাড়া রেমন রেইফার ৩১ রান করে নট-আউট থাকেন।

বাকিদেক মধ্যে জনসন চার্লস ২৫, শাই হোপ ৭, কাইল মায়ের্স ১, জেসন হোল্ডার ১২ ও আজম খান ১৩ রান করেন। রাসেল ১টি উইকেট নিলেও চার ওভারে ৪৯ রান খরচ করেন।

জবাবে ব্যাট করতে নেমে জামাইকা ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৬ রানে আটকে যায়। ব্রুকস ৪৭ ও কার্লোস ব্রাথওয়েট ২৯ রান করনে। রাসেল খাতা খুলতে পারেননি। এক বলেই আউট হয়ে বসেন তিনি। রেইফার ৩টি উইকেট নেন। মহম্মদ আমির ও থিসারা পেরেরা নেন ২টি করে উইকেট। ম্যাচের সেরা হয়েছেন রেইফার।

বন্ধ করুন