বাংলা নিউজ > ময়দান > CPL 2021: আইপিএলের আগে ছক্কা হাঁকানোর মহড়া সেরে রাখছেন KKR-এর আন্দ্রে রাসেল
আন্দ্রে রাসেল। ছবি- টুইটার।
আন্দ্রে রাসেল। ছবি- টুইটার।

CPL 2021: আইপিএলের আগে ছক্কা হাঁকানোর মহড়া সেরে রাখছেন KKR-এর আন্দ্রে রাসেল

  • ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে সেন্ট লুসিয়াকে বড় ব্যবধানে পরাজিত করে জামাইকা।

ব্যাটে-বলে অনবদ্য পারফর্ম্যান্স আন্দ্রে রাসেলের। ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের আসরে আইপিএলের প্রস্তুতি সেরে রাখছেন কলকাতা নাইট রাইডার্সের তারকা অল-রাউন্ডার। বরং বলা ভালো যে, ছক্কা হাঁকানোর মহড়া সেরে রাখছেন নাইট তারকা।

সেন্ট লুসিয়া কিংসের বিরুদ্ধে সিপিএল ২০২১-এর ২৪তম ম্যাচে রং ছড়ালেন জামাইকা তালাওয়াজের রাসেল। যদিও একা দ্রে রাসই নন, ব্যাট হাতে নজর কাড়েন কেনার লুইসও। বল হাতে চমক দেন ইমদ ওয়াসিম, কার্লোস ব্রাথওয়েটরা। যার মিলিত ফল, সেন্ট লুসিয়ার বিরুদ্ধে জামাইকার দাপুটে জয়।

প্রথমে ব্যাট করে জামাইকা নির্ধারিত ২০ ওভারে ২১১ রান তুলে অল-আউট হয়ে যায়। লুইস ৫টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৫৬ রান করে আউট হন। রাসেল ১৫ বলে ৩১ রান করে ক্রিজ ছাড়েন। তিনি কোনও চার মারেননি। তবে ৪টি বিশাল ছক্কা হাঁকিয়েছেন। এছাড়া ব্রুকস ৩৪ ও ইমদ ওয়াসিম ২৭ রান করেন।

জবাবে ব্যাট করতে নেমে সেন্ট লুসিয়া ১৮.১ ওভারে ১৫৬ রানে অল-আউট হয়ে যায়। ৫৫ রানের বড় ব্যাবধানে ম্যাচ জেতে জামাইকা।

আন্দ্রে ফ্লেচার ও রোস্টন চেস সেন্ট লুসিয়ার হয়ে ৩০ রান করে সংগ্রহ করেন। মার্ক ডেয়াল করেন ৩৩ রান। ডু'প্লেসি ৬ রানে আউট হন। টিম ডেভিড করেন ৮ রান। ইমদ ৩টি উইকেট নিয়েছেন। রাসেল নিয়েছেন ২টি উইকেট। এছাড়া ব্রাথওয়েট সংগ্রহ করেন ২টি উইকেট। ম্যাচের সেরা হয়েছেন লুইস।

বন্ধ করুন