বাংলা নিউজ > ময়দান > CPL 2021: নাগাড়ে ১৬টি ম্যাচ জয় ডোয়েন ব্র্যাভোর, রাসেলদের জামাইকাকে হারিয়ে লিগ শীর্ষে তাঁর নেতৃত্বাধীন সেন্ট কিটস
ডোয়েন ব্র্যাভো। ছবি- টুইটার (@sknpatriots)।
ডোয়েন ব্র্যাভো। ছবি- টুইটার (@sknpatriots)।

CPL 2021: নাগাড়ে ১৬টি ম্যাচ জয় ডোয়েন ব্র্যাভোর, রাসেলদের জামাইকাকে হারিয়ে লিগ শীর্ষে তাঁর নেতৃত্বাধীন সেন্ট কিটস

  • ১১ সেপ্টেম্বর ২০১৮ সালে সিপিএলে নিজের শেষ ম্যাচ হেরেছিলেন ডোয়েন ব্র্যাভো।

ঘরের মাঠে জয়ের ধারা অব্যাহত ডোয়েন ব্র্যাভোর নেতৃত্বাধীন সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের। মরশুমের চতুর্থ ম্যাচে শেরফান রাদারফোর্ড দুরন্ত অর্ধশতরানের ও বল হাতে ব্র্যাভোর পরাক্রমের সুবাদে আন্দ্রে রাসেলের জামাইকা থালাওয়াজকে হারাল সেন্ট কিটস।

প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১৬৬ রান তোলে জামাইকা। চ্যাডউইক ওয়ালটন (২৫ বলে ২৬), রভমান পাওয়েল (২৭ বলে ২৪) ও শেষের দিকে কার্লোস ব্রাথওয়েটের (১৬ বলে ২৭) সুবাদে মোটামুটি ফাইট করার মতো রানে পৌঁছায় জামাইকা। ব্যাট হাতে ফের ব্যর্থ আন্দ্রে রাসেল। মাত্র পাঁচ রান করেই সাজঘরে ফেরেন তিনি। ডোয়েন ব্র্যাভো তিনটি উইকেট ও ডমিনিক ড্রেকস এবং পল ভ্যান ম্যাকেরেন দুটি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে এভিন লুইসের (২৭ বলে ৩৯ ) সুবাদে ভালভাবেই শুরু করে সেন্ট কিটস। তবে টপ ও মিডল অর্ডারের খানিক ব্যর্থতার পর হাল ধরেন রাদারফোর্ড ও ফেবিয়ান অ্যালেন (১২ বলে ৩০)। তাঁদের অপরাজিত ৫৫ রানের পার্টনারশিপই ১৪ বল বাকি থাকতে সেন্ট কিটসের এই মরশুমে নাগাড়ে চতুর্থ জয় সনিশ্চত করে। প্রাক্তন নাইট রাইডার্স তারকা ক্রিস গ্রিন চার ওভার হাত ঘুরিয়ে মাত্র ১৫ রান খরচ করেন, রাসেল একটি মাত্র উইকেটই পান।

২৬ বলে ৫০ রান দুরন্ত ইনিংসের সুবাদে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত রাদারফোর্ড। এই জয়ের ফলে লিগ তালিকায় শীর্ষস্থান ধরে রাখল ব্র্যাভোর দল। প্রসঙ্গত, এই নিয়ে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে টানা ১৬ ম্যাচ জিতলেন ব্র্যাভো। ১১ সেপ্টেম্বর ২০১৮ সালে সিপিএলে নিজের শেষ ম্যাচ হেরেছিলেন ডোয়েন ব্র্যাভো।

বন্ধ করুন