বাংলা নিউজ > ময়দান > CPL 2021: ব্যাট হাতে ধোনিদের আশ্বস্ত করলেন ডোয়েন ব্র্যাভো, মাইলস্টোন গড়ে দলকে জেতালেন ক্যারিবিয়ান তারকা
ডোয়েন ব্র্যাভো। ছবি- সিপিএল।

CPL 2021: ব্যাট হাতে ধোনিদের আশ্বস্ত করলেন ডোয়েন ব্র্যাভো, মাইলস্টোন গড়ে দলকে জেতালেন ক্যারিবিয়ান তারকা

  • ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে অল্পের জন্য ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি হাতছাড়া হয় তারকা অল-রাউন্ডারের।

সিপিএল ২০২১-এ নিজের প্রথম ম্যাচের পারফর্ম্যান্স দিয়ে চেন্নাই সুপার কিংসকে আশাবাদী করলেন ডোয়েন ব্র্যাভো। উইকেট না পেলেও ব্যাট হাতে লড়াকু ইনিংস খেলেন তারকা অল-রাউন্ডার। ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে অনবদ্য মাইলস্টোন গড়ে দলকে জেতালেন ডিজে ব্র্যাভো।

ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের উদ্বোধনী ম্যাচে গায়ানার কাছে পরাজিত হয় টিকেআর। দ্বিতীয় ম্যাচে সম্মুখসমরে নামে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস ও বার্বাডোজ রয়্যালস। ব্র্যভোর নেতৃত্বাধীন সেন্ট কিটস ২১ রানে হারিয়ে দেয় জেসন হোল্ডারের বার্বাডোজকে।

প্রথমে ব্যাট করে সেন্ট কিটস নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৭৫ রান তোলে। গেইল ১টি চার ও ১টি ছ্ক্কার সাহায্যে ৯ বলে ১২ রান করে আউট হন। শেরফান রাদারফোর্ড ২টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৪৩ বলে ৫৩ রান করেন।

অল্পের জন্য ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি হাতছাড়া হয় ব্র্যাভোর। তিনি ১টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩৫ বলে ৪৭ রান করে অপরাজিত থাকেন। ব্র্যাভো এদিন ১৭ নম্বর ব্যাটসম্যান হিসেবে সিপিএলে ১০০০ রানের মাইলফলক টপকে যান। ৩টি উইকেট নেন ওশান থমাস।

জবাবে ব্যাট করতে নেমে বার্বাডোজ ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৫৪ রানে আটকে যায়। শাই হোপ ৪৪, আজম খান ২৮ ও জেসন হোল্ডার ১০ রান করেন। ২টি উইকেট নেন কটরেল। ম্যাচের সেরা হয়েছেন রাদারফোর্ড।

বন্ধ করুন