বাংলা নিউজ > ময়দান > CPL 2021: ডু'প্লেসির ঝোড়ো শতরান উদ্দীপ্ত করলেও ব্র্যাভোর চোটে দুশ্চিন্তায় CSK
ফ্যাফ ডু'প্লেসি। ছবি- সিপিএল।
ফ্যাফ ডু'প্লেসি। ছবি- সিপিএল।

CPL 2021: ডু'প্লেসির ঝোড়ো শতরান উদ্দীপ্ত করলেও ব্র্যাভোর চোটে দুশ্চিন্তায় CSK

  • ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে ডোয়েন ব্র্যাভোর সেন্ট কিটসকে ১০০ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে ডু'প্লেসির সেন্ট লুসিয়া।

আইপিএলের আগে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে ঝড় তুলে চেন্নাই সুপার কিংসের আত্মবিশ্বাস বাড়ালেন ফ্যাফ ডু'প্লেসি। প্রোটিয়া তারকা সেন্ট লুসিয়া কিংসের হয়ে ওপেন করতে নেমে অধিনায়কোচিত শতরান করেন।

সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের বিরুদ্ধে ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে মাত্র ২৫ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন ডু'প্লেসি। তিনি শতরানের গণ্ডি টপকে যান ৫১ বলে ১১টি চার ও ৪টি ছক্কার সাহায্যে। শেষমেশ ১৩টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৬০ বলে ১২০ রান করে অপরাজিত থাকেন ডু'প্লেসি।

সেন্ট লুসিয়া নির্ধারিত ২০ ওভারে ২ উইকেটের বিনিময়ে ২২৪ রান তোলে। রোস্টন চেস ৭টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩১ বলে ৬৪ রান করে নট-আউট থাকেন। আন্দ্রে ফ্লেচার ২৩ ও কেরন কটয় ১০ রান করে আউট হন। ১টি করে উইকেট নেন ফ্যাবিয়ান অ্যালেন ও ফাওয়াদ আহমেদ। ডোয়েন ব্র্যাভো ৩.২ ওভারে ৫০ রান খরচ করেও কোনও উইকেট পাননি। তিনি চোট পেয়ে মাঠ ছাড়েন। ব্র্যাভোর চোট নিশ্চিত দুশ্চিন্তায় রাখবে ধোনিদের।

জবাবে ব্যাট করতে নেমে সেন্ট কিটস ১৬.৫ ওভারে ১২৪ রানে অল-আউট হয়ে যায়। ১০০ রানের বড় ব্যবধানে ম্যাচ জেতে ডু'প্লেসির নেতৃত্বাধীন সেন্ট লুসিয়া।

ক্রিস গেইল ২টি ছক্কার সাহায্যে ১০ বলে ১৪ রান করে আউট হন। একা লড়াই চালান এভিন লুইস। তিনি ৫টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৪২ বলে ৭৩ রান করে আউট হন। বাকিরা কেউই বলার মতো রান করতে পারেননি।

৩টি করে উইকেট নেন আলজারি জোসেফ ও কীমো পল। ১টি করে উইকেট নিয়েছেন রোস্টন চেস, ওয়াহাব রিয়াজ ও কেসরিক উইলিয়ামস। ডোয়েন ব্র্যাভো ব্যাট করতে নামেননি। ম্যাচের সেরা হয়েছেন ডু'প্লেসি।

বন্ধ করুন