বাংলা নিউজ > ময়দান > CPL 2021: ঝোড়ো ইনিংস খেলে ব্যাট হাতেই নির্বাচকদের উপেক্ষার জবাব দিলেন ডু'প্লেসি

CPL 2021: ঝোড়ো ইনিংস খেলে ব্যাট হাতেই নির্বাচকদের উপেক্ষার জবাব দিলেন ডু'প্লেসি

ব্যাট হাতে আগ্রাসী ডু'প্লেসি। ছবি- সিপিএল।

৫ উইকেট নিয়ে ম্যাচের সেরা হয়েছেন নমিবিয়ার হয়ে বিশ্বকাপ খেলতে চলা প্রোটিয়া তারকা।

ব্যাট হাতে দুরন্ত ফর্মে রয়েছেন ফ্যাফ ডু'প্লেসি। তা সত্ত্বেও দক্ষিণ আফ্রিকার নির্বাচকরা আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য জাতীয় দলে তাঁর নাম বিবেচনা করেননি। চলতি ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে ব্যাট হাতে ফের বড় রানের ইনিংস খেলে নির্বাচকদের উপেক্ষার জবাব দিলেন ফ্যাফ।

সিপিএল ২০২১-এ ইতিমধ্যেই একটি শতরান করেছেন ডু'প্লেসি। এবার বার্বাডোজ রয়্যালসের বিরুদ্ধে ৮৪ রানের ঝকঝকে ইনিংস খেলেন সেন্ট লুসিয়া অধিনায়ক। মূলত ডু'প্লেসির ঝোড়ো ব্যাটিং ও টি-২০ বিশ্বকাপে নমিবিয়ার হয়ে মাঠে নামতে চলা প্রোটিয়া অল-রাউন্ডার ডেভিড ওয়াইজের আগুনে বোলিংয়ের সুবাদে সেন্ট লুসিয়া কিংস জয় তুলে নেয় বার্বাডোজের বিরুদ্ধে।

প্রথমে ব্যাট করে সেন্ট লুসিয়া নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৭৫ রান তোলে। ডু'প্লেসি ৫টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৫৪ বলে ৮৪ রান করে আউট হন। তিনি টি-২০ কেরিয়ারে সাড়ে ছ'হাজার রানের মাইলস্টোনও টপকে যান।

এছাড়া টিম ডেভিড করেন ৩৪ রান। ওয়াইজ ১৭ ও কীমো পল অপরাজিত ২২ রানের যোগদান রাখেন। মহম্মদ আমির ২টি উইকেট নেন। ১টি উইকেট নিয়েছেন হোল্ডার।

বৃষ্টিতে ম্যাচের বেশ কিছুটা সময় নষ্ট হওয়ার পর বার্বাডোজের সামনে জয়ের লক্ষ্যমাত্রা দাঁড়ায় ১৯ ওভারে ১৭০। তারা ৮ উইকেটে ১৫৫ রানে আটকে যায়। সেন্ট লুসিয়া ডাকওয়ার্থ-লুইস নিয়মে ১৪ রানে ম্যাচ জেতে।

হোল্ডার ৩৪, চার্লস ৩০, হেডেন ওয়ালস ৩০ ও শাই হোপ ৩১ রান করেন। ডেভিড ওয়াইজ ২৫ রানের বিনিময়ে ৫টি উইকেট দখল করেন। ম্যাচের সেরা হয়েছেন ওয়াইজ।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কেমন হল ICSE-র ইংরেজি পরীক্ষা? গতবারের থেকেও কঠিন? কী বলছে পড়ুয়া ও শিক্ষকরা? নিশীথ প্রামাণিক নিয়ে বিরাট রায় দিল কলকাতা হাইকোর্ট, স্বস্তি বাড়ল গেরুয়া শিবিরে আরও কয়েকটা বছর KKR-এ খেলতাম, আমার ব্যাঙ্ক ব্যালেন্সও বাড়ত: মনোজ তিওয়ারি ৮৭তে পা, জন্মদিনে কেন কারোর সঙ্গে দেখা করতে চাইলেন না মহানায়কের নায়িকা সাবিত্রী? তিনে পা দিল জেহ! বার্থ ডে পার্টিতে চাঁদের হাট,হাজির মামা রণবীর থেকে রাহা, সোনমরা সৌরভের কীর্তিকে কুর্নিশ, লর্ডস স্টেডিয়ামের রেপ্লিকা বানিয়ে দাদাকে উপহার মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য ১০ টাকা করে অনুদান, পোর্টাল চালু করবে পর্ষদ সব বাধা বিপত্তির কাটিয়ে ফের কাছাকাছি আসছে সূর্য-দীপা? জোড়া লাগবে ভাঙা সংসার? মুম্বইয়ে নতুন ফ্ল্যাট কিনে ফেললেন যশস্বী, দাম পাঁচ কোটিরও বেশি 'শৈশবের একটাই ট্রেজার…', আমিন সায়ানির প্রয়াণে শোকস্তব্ধ ‘একলব্য’ মীর কী বললেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.