বাংলা নিউজ > ময়দান > CPL 2021: ২০ বলে ৫০, আইপিএলের আগে দুরন্ত ফর্মে পোলার্ড, শীর্ষে নাইট রাইডার্স

CPL 2021: ২০ বলে ৫০, আইপিএলের আগে দুরন্ত ফর্মে পোলার্ড, শীর্ষে নাইট রাইডার্স

অর্ধশতরান করে পোলার্ড। ছব্-টুইটার।

সেমিফাইনালে সেন্ট লুসিয়ার মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নাইট রাইডার্স।

আর কিছুদিন পরেই আইপিএলের দ্বিতীয় ভাগ শুরু হবে। তার আগেই ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে (সিপিএল) আসন্ন টুর্নামেন্টের মহড়া সেরে নিলেন কায়রন পোলার্ড। লো স্কোরিং ম্যাচে ডোয়েন ব্র্যাভোর সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের বিরুদ্ধে ২০ বলে ঝোড়ো অর্ধশতরান করে ত্রিনবাগো নাইট রাইডার্সকে জেতালেন পোলার্ড।

এদিন টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন নাইট অধিনায়ক পোলার্ড। আলি খান ও ইসুরু উদানার আগুনে বোলিং সেই সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করেন। আলি মাত্র ১৯ রান দিয়ে তিনটি উইকেট নেন, উদানার ভাগ্যে আসে ২৮ রানের বিনিময়ে দুই উইকেট। জশুয়া ডি সিলভার ৫০ (৪৫ বলে) ও ডোয়েন ব্রাভোর ছোট্ট ক্যামিওয় (১৩ বলে ২৫) সুবাদে নির্ধারিত বিশ ওভারে ১৪৭ রান করে সেন্ট কিটস।

জবাবে ব্যাট করতে নেমে নয় ওভারে ৫২ রানে তিন উইকেট হারিয়ে প্রবল চাপে পড়ে যায় নাইট শিবির। তবে পোলার্ড আবারও প্রমাণ করলেন কেন তিনি যে কোন দলের জন্যই অপরিহার্য। মন্ধর পিচে যেখানে বাকি ব্যাটসম্যানরা রান করতে রীতিমতো নাজেহাল হচ্ছিল, সেখানে মাত্র ২০ বলেই নিজের অর্ধশতরান করেন পোলার্ড। পোলার্ড অবশ্য এরপরেই ব্যক্তিগত ৫১ রানে আউট হন। তবে উদানা অপরাজিত ২৫ রান (১৬ বলে) করে চার উইকেটে নাইটদের কাঙ্খিত জয় এনে দেন।

পোলার্ড অর্ধশতরান করলেও ফাওয়াদ আহমেদ সেন্ট কিটসের হয়ে মাত্র ১৬ রান দিয়ে দুই উইকেট নিয়ে দারুণ বল করেন। এই ম্যাচের ওপর অনেক কিছুই নির্ভর করছিল। নাইটরা তিন নম্বরে শেষ করলে সেমিতে আবাহওয়া ব্যাঘাত ঘটালে সমস্যায় পড়তে হত তাদের। তবে ম্যাচ জিতে গ্রুপ পর্বের পর লিগ তালিকায় শীর্ষে শেষ করেন তারা। সেমিতে সেন্ট লুসিয়া কিংসের মুখোমুখি হবে চারবারের চ্যাম্পিয়ন দল। প্রসঙ্গত, গত ম্যাচে শতরান করা এভিন লুইসকে এই ম্যাচে বিশ্রাম দেয় সেন্ট কিটস। সুনীল নারিনও ম্যাচে খেলেননি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মালদার মানিকচকে গুলি চালিয়েছে পুলিশ, মেনে নিলেন পুলিশ সুপার, বিদ্যুৎ চেয়ে বুলেট? মুছলেন ‘সেনগুপ্ত’ পদবি, বরের ছবি! যিশু-নীলাঞ্জনার ২০ বছরের বিয়ে ভাঙছে? অনলাইনে অর্ডার করা ‘আমূল বাটার মিল্ক’র প্যাকেটে কিলবিল করছে সাদা পোকা! এরপর? ‘‌এখানকার মানুষের কাজ আটকে যেতে দেব না’‌, বহরমপুরে এসেই অঙ্গীকার স্মরণ পাঠানের আগামিকাল কাদের জন্য ভালো হবে? কারা ভালো খবর পেতে পারেন? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল Video:জম্মু ও কাশ্মীরের পুঞ্চে গেলেই পেতে পারেন ব়্যাফটিংয়ের মজা! রইল ভিডিয়ো শ্রীলঙ্কা সফরের ODI দলে কামব্যাক শ্রেয়শ-লোকেশের, ডাক পেলেন KKR-এর হর্ষিত রানা হার্দিককে টপকে ভারতের টি-২০ ক্যাপ্টেন সূর্য, ভাইস ক্যাপ্টেন গিল, ঘোষিত হল দল ম্যান দ্য ম্যাচের পুরস্কার মূল্য হারারের মাঠকর্মীদের দিয়ে দেন দুবে, জানালেন কারণ CFL 2024: এবারের কলকাতা লিগে প্রথম জয় পেল মোহনবাগান, ১-০ হারাল পিয়ারলেসকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.