বাংলা নিউজ > ময়দান > CPL 2021: চেনা ছন্দে নারিন, রাসেলদের বিরুদ্ধে নাইট রাইডার্সকে জেতালেন সিমন্স
নারিন ও সিমন্স। ছবি- সিপিএল।
নারিন ও সিমন্স। ছবি- সিপিএল।

CPL 2021: চেনা ছন্দে নারিন, রাসেলদের বিরুদ্ধে নাইট রাইডার্সকে জেতালেন সিমন্স

  • চলতি ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে তৃতীয় জয় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন TKR-এর।

ব্যাট হাতে বিশেষ কিছু করে দেখাতে পারলেন না সুনীল নারিন। তবে বল হাতে ছিলেন পরিচিত ছন্দে। তেমন একটা ঘাম ঝরাতে হয়নি ক্যাপ্টেন কায়রন পোলার্ডকেও। তার আগেই ত্রিনবাগো নাইট রাইডার্সের জয় কার্যত নিশ্চিত করেন লেন্ডল সিমন্স।

চলতি ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের ১৮তম ম্যাচে জামাইকা তালাওয়াজকে ৭ উইকেটের বড় ব্যবধানে পরাজিত করে টিকেআর। সিমন্স দুরন্ত হাফ-সেঞ্চুরি করেন।

টস জিতে জামাইকাকে প্রথমে ব্যাট করতে পাঠায় নাইট রাইডার্স। নির্ধারিত ২০ ওভারে জামাইকা ৭ উইকেটের বিনিময়ে ১৪৪ রান তোলে। ইডেনে ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ ফাইনাল জয়ের হিরো কার্লোস ব্রাথওয়েট দলের হয়ে সর্বোচ্চ ৫৮ রান করেন। ৪২ রান করেছেন ইমদ ওয়াসিম। আন্দ্রে রাসেল ৮ বলে ২০ রানের উল্লেখযোগ্য অবদান রাখেন।

আকিল হোসেন ও রবি রামপাল ২টি করে উইকেট নেন। সুনীল নারিন ৪ ওভারে মাত্র ১৩ রান খরচ করে ১টি উইকেট দখল করেন। এছাড়া ১টি উইকেট নিয়েছেন ইসুরু উদানা।

জবাবে ব্যাট করতে নেমে নাইট রাইডার্স ১৭.১ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৪৫ রান তুলে নেয়। ওপেন করতে নেমে নারিন ৯ রান করে সাজঘরে ফেরেন। সিমন্স করেন ৭০ রান। ৪৫ বলের ইনিংসে তিনি ৫টি চার ও ৫টি ছক্কা মারেন। এছাড়া কলিন মুনরো করেন ৩৪ রান। পোলার্ড ৭ ও ড্যারেন ব্র্যাভো ১৪ রানে অপরাজিত থাকেন। ইমদ ওয়াসিম নেন ২টি উইকেট। রাসেল ২ ওভারে ১২ রান খরচ করেও কোনও উইকেট পাননি। ম্যাচের সেরা হয়েছেন সিমন্স।

উল্লেখ্য, সিপিএল ২০২১-এ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নাইট রাইডার্সের এটি তৃতীয় জয়। ৬টি ম্যাচের তিনটিতে হেরেছে টিকেআর।

বন্ধ করুন