বাড়ি > ময়দান > ১ কোটির পুরস্কার মূল্য ক্রিকেটারদের মিটিয়ে দিল CAB
সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে অভিষেক ডালমিয়া ও স্লেহাশিস গঙ্গোপাধ্যায়। ছবি- পিটিআই।
সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে অভিষেক ডালমিয়া ও স্লেহাশিস গঙ্গোপাধ্যায়। ছবি- পিটিআই।

১ কোটির পুরস্কার মূল্য ক্রিকেটারদের মিটিয়ে দিল CAB

  • বোর্ডের কাছ থেকে না পেলেও নিজেদের কোষাগার থেকেই টাকা দেওয়ার সিদ্ধান্ত বাংলার ক্রিকেট সংস্থার।

করোনা পরিস্থিতির জন্য বিসিসিআই এখনও পর্যন্ত টাকা পাঠাতে পারেনি সিএবিতে। তবে তার জন্য অপেক্ষা না করেই রঞ্জি ট্রফির রানার্স হওয়ার জন্য পুরস্কার মূল্যের ১ কোটি টাকা ক্রিকেটারদের অ্যাকাউন্টে পাঠিয়ে দিল বাংলার ক্রিকেট অ্যাসোসিয়েশন।

নিজেদের সঞ্চয় থেকেই সিএবি এই টাকা আপাতত ক্রিকেটারদের দেওয়ার সিদ্ধান্ত নেয়। বোর্ডের কাছ থেকে টাকা পেলে তা আবার কোষাগারে জমা করে দেওয়া হবে।

কিছুদিন আগেই অনলাইনে ক্রিকেটার ও কোচিং স্টাফদের মধ্যে টিম বন্ডিং সেশনের সময় পুরস্কার মূল্যের প্রসঙ্গ উত্থাপিত হয়। সিনিয়র তারকা মনোজ তিওয়ারি এমন কঠিন সময়ে ক্রিকেটারদের প্রয়োজনের খাতিরে সিএবির দৃষ্টি আকর্ষণ করেন পুরস্কার মূল্যের বিষয়ে। তার পরেই বাংলার ক্রিকেট সংস্থা সিদ্ধান্ত নেয় নিজেদের সঞ্চয় থেকেই প্রাইজ মানি ক্রিকেটারদের মিটিয়ে দেওয়ার।

সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া সোমবারই জানিয়ে দেন যে, প্রয়োজনীয় স্বাক্ষর সংক্রান্ত প্রক্রিয়া মিটে গেলেই ৪৮ ঘণ্টার মধ্যে ক্রিকেটারদের অ্যাকাউন্টে টাকা পৌঁছে যাবে। ডালমিয়া এও জানিয়েছেন যে, আশা করছেন এই সপ্তাহেই বিসিসিআই তাদের কাছে পাঠিয়ে দেবে পুরস্কার মূল্য।

উল্লেখ্য, গত ১৩ বছরে এই প্রথম বার রঞ্জি ট্রফির ফাইনালে ওঠে বাংলা। অভিমন্যু ঈশ্বরনের নেতৃত্বে খেতাবি ম্যাচে তারা পরাজিত হয় সৌরাষ্ট্রের কাছে।

বন্ধ করুন