বাংলা নিউজ > ময়দান > সরে দাঁড়াতে পারেন তারকা ক্রিকেটাররা, আশঙ্কায় সীমিত ওভারের স্কোয়াডে আগাম ব্যাকআপ ডেকে নিল অস্ট্রেলিয়া
৬ জন ক্রিকেটার নতুন করে ডাক পেলেন অস্ট্রেলিয়ার স্কোয়াডে। ছবি- ক্রিকেট অস্ট্রেলিয়া।
৬ জন ক্রিকেটার নতুন করে ডাক পেলেন অস্ট্রেলিয়ার স্কোয়াডে। ছবি- ক্রিকেট অস্ট্রেলিয়া।

সরে দাঁড়াতে পারেন তারকা ক্রিকেটাররা, আশঙ্কায় সীমিত ওভারের স্কোয়াডে আগাম ব্যাকআপ ডেকে নিল অস্ট্রেলিয়া

  • নতুন মুখ হিসেবে অস্ট্রেলিয়ার প্রাথমিক স্কোয়াডে জায়গা পেলেন ন্যাথন এলিস।

ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরের জন্য প্রাথমিকভাবে ঘোষিত সীমিত ওভারের স্কোয়াডে বাড়তি ৬ জন ক্রিকেটারকে জুড়ে দিল অস্ট্রেলিয়া। দীর্ঘ সময় বায়ো-বাবলে থাকার ক্লান্তির ফলে তারকা ক্রিকেটাররা নিজেদের সরিয়ে নিতে পারেন সফর থেকে, এই আশঙ্কাতেই ক্রিকেট অস্ট্রেলিয়া এমন পদক্ষেপ নেয়।

অভিজ্ঞ ড্যান ক্রিশ্চিয়ানের সঙ্গে নতুন মুখ হিসেবে অস্ট্রেলিয়ার প্রাথমিক স্কোয়াডে ঢুকেছেন ন্যাথন এলিস। এছাড়া ডাক পেয়েছেন বেন ম্যাকডারমট, ক্যামেরন গ্রিন, অ্যাস্টন টার্নার ও ওয়েস এগর।

অজি নির্বাচকরা আগেই ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ২৩ জনের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছিলেন। বাড়তি ৬ জন ক্রিকেটার নতুন করে ডাক পাওয়ায় স্কোয়াডে ক্রিকেটারের সংখ্যা দাঁড়ায় ২৯।

৯ জুলাই থেকে শুরু হতে যাওয়া ওয়েস্ট ইন্ডিজ সফরের উড়ে যাওয়ার আগে স্কোয়াডে কাট-ছাঁট করা হবে। তবে আশঙ্কা করা হচ্ছে যে, বায়ো-বাবলের ক্লান্তির জন্যই বেশ কয়েকজন ক্রিকেটার সরে দাঁড়াতে পারেন সফর থেকে। তাছাড়া আইপিএলের জন্য বাংলাদেশ সফরে বেশ কয়েকজন তারকা ক্রিকেটারকে দলে নাও পেতে পারে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়ার প্রাথমিক স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (ক্যাপ্টেন), অ্যাস্টন এগর, ওয়েস এগর, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যান ক্রিশ্চিয়ান, প্যাট কামিন্স, ন্যাথন এলিস, ক্যামেরন গ্রিন, জোস হ্যাজেলউড, মইজেস হেনরিকস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, রিলি মেরেডিথ, জোস ফিলিপ, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, তনবীর সাঙ্ঘা, ডার্সি শর্ট, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টইনিস, মিচেল সোয়েপসন, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথিউ ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

বন্ধ করুন