বাংলা নিউজ > ময়দান > পাক ক্রিকেট বাবরকে নয়া ৩৬০ ডিগ্রি বলায়, নেট পাড়ায় ক্ষোভ উগরালেন সূর্য ভক্তরা

পাক ক্রিকেট বাবরকে নয়া ৩৬০ ডিগ্রি বলায়, নেট পাড়ায় ক্ষোভ উগরালেন সূর্য ভক্তরা

বাবর আজম এবং সূর্যকুমার যাদব।

পাকিস্তান ক্রিকেটের শেয়ার করা ভিডিয়োতে বাবরকে কিছু ভিন্ন শট খেলতে দেখা গিয়েছে। বাবরকে ফাইন লেগে কিছু স্কুপ খেলতে দেখা গিয়েছে। পাকিস্তান ক্রিকেটের টুইটার হ্যান্ডেলে এই ভিডিয়োটি দেখার পরে, ভারতীয় ভক্তরা, বিশেষ করে সূর্যের ভক্তরা বাবর আজমকে প্রচুর ট্রোল করছেন।

পাকিস্তান ক্রিকেটে প্রতিদিনই কিছু না কিছু ঘটনা ঘটে চলেছে। যে কারণে ভক্তরা প্রতিদিন বিনোদনের সামগ্রী পেয়ে যান। সম্প্রতি যেমন ক্রিকেট পাকিস্তান তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে ‘বাবর আজম, দ্য নিউ মিস্টার 360’ ক্যাপশন সহ বাবরের নেটে ব্যাটিং করার একটি ভিডিয়ো শেয়ার করেছে। যা নিয়ে শুরু হয়েছে নতুন করে চর্চা।

ভিডিয়োতে বাবর আজমকে ভারতীয় সুপারস্টার সূর্যকুমার যাদবের মতো ব্যাট করতে বা সূর্যের মতো ব্যাট করার চেষ্টা করতে বাবরকে দেখা গিয়েছে। আর এই ভিডিয়ো দেখার পর থেকে বাবর আজমকে নিয়ে ট্রোলের বন্যা বয়ে চলেছে।

আরও পড়ুন: ওরা মানসিক ভাবে বিপক্ষকে চাপে রাখার চেষ্টা করে- স্মিথকে পাল্টা দিলেন অশ্বিন

ব্যাটসম্যান হিসেবে বাবর আজম ও সূর্যকুমার যাদব একেবারে আলাদা। একজন নিজের মেজাজে মারকুটে ভঙ্গিতে যেখানে খুশি বল হাঁকান, অন্যজন ক্রিকেটের অভিধানে লেখা শট খেলেন। বাবর আজম সব ফর্ম্যাটেই তারকা। তিনি পাকিস্তান টিমের অধিনায়কও। অন্য দিকে সূর্যকুমার যাদব টি-টোয়েন্টিতে বিশেষ ভাবে পারদর্শী। তবে এখন ওডিআই এবং টেস্টে তাঁর জায়গা শক্ত করার চেষ্টা করছেন। বাবরকে বারবার বিরাট কোহলির সঙ্গে তুলনা করা হয়ে থাকে।

এ দিকে সূর্যকুমার যাদবকে এখন ‘দ্য মডার্ন-ডে মিস্টার ৩৬০ ডিগ্রি’ বলা হয়ে থাকে। মাঠের চতুর্দিকে তাঁর শট খেলার ক্ষমতার কারণে এই নামকরণ হয়েছে স্কাইয়ের। ফ্লিক, ল্যাপ, র‌্যাম্প শট… সব ধরনের শটই খেলতে দেখা যায় সূর্যকুমারকে।

আরও পড়ুন: সব পরিস্থিতিতেই অজি ফাস্ট বোলাররা ভয়ঙ্কর- ভারতীয় স্পিনকে পাল্টা হুমকি কামিন্সের

পাকিস্তান ক্রিকেটের শেয়ার করা ভিডিয়োতে বাবরকে কিছু ভিন্ন শট খেলতে দেখা গিয়েছে। বাবরকে ফাইন লেগে কিছু স্কুপ খেলতে দেখা গিয়েছে। পাকিস্তান ক্রিকেটের টুইটার হ্যান্ডেলে এই ভিডিয়োটি দেখার পরে, ভারতীয় ভক্তরা, বিশেষ করে সূর্যের ভক্তরা বাবর আজমকে প্রচুর ট্রোল করছেন।

অল্প সময়ের মধ্যে, সূর্য নিজের বিশাল একটি ফ্যান-ফলোয়িং তৈরি করে ফেলেছে। ভারতে অভিষেক হওয়ার ২ বছরেরও কম সময়ের মধ্যে সূর্যকুমার যাদব নিজেকে একেবারে আলাদা একটি জায়গায় নিয়ে গিয়েছে। এ দিকে বাবরের নিজস্ব সমর্থক আছে কিন্তু তাঁর ব্যাটিংয়ের সমালোচনা করে, এমন নিন্দুকেরাও রয়েছেন। বাবরকে ৩৬০ ডিগ্রি বলার পরে ট্রোলের বন্যা বইছে সোশ্যাল মিডিয়ায়।

সূর্যকুমার আইসিসি বর্ষসেরা টি-টোয়েন্টি ক্রিকেটারের পুরস্কার জিতেছেন, আর বাবর ওয়ানডে-তে একই পুরস্কার পেয়েছেন। অন্যদিকে স্যার গারফিল্ড সোবার্স ট্রফি সহ দু'টি আইসিসি পুরস্কার জিতেছেন বাবর।

২০২২ মরশুমে একটি দুর্দান্ত ছন্দে ছিলেন - ম্যাচে ৪৬.৫৬ গড়ে এবং ১৮৭.৪৩ স্ট্রাইক-রেটে ১১৬৪ রান করেছেন। যার মধ্যে তিন মাসের ব্যবধানে দু'টি সেঞ্চুরি রয়েছে। তিনি দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে টি-টোয়েন্টিতে এক ক্যালেন্ডার বছরে ১০০০-এর বেশি রান করেছেন এবং সর্বোচ্চ রান সংগ্রাহক হিসেবে বছরটি শেষ করেছেন। অন্যদিকে বাবর স্যার গারফিল্ড সোবার্স ট্রফি সহ দুটি আইসিসি পুরস্কার জিতেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত? ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের অনুপম খেরের অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা ওপেনিং অত চাপের নয়, '৭ থেকে ১৫ ওভারের মধ্যে ব্যাটিং করাই সবথেকে কঠিন', বললেন SKY

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.