বাংলা নিউজ > ময়দান > নিজের ঘরের মাঠে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর সুযোগ পেতে পারেন গেইল

নিজের ঘরের মাঠে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর সুযোগ পেতে পারেন গেইল

ক্রিস গেইল।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের সিইও জনি গ্রেভও ইঙ্গিত দিয়েছেন, সম্ভবত জানুয়ারিতে আয়ারল্যান্ডের বিরুদ্ধে গেইল তাঁর নিজের শহরে টি-টোয়েন্টি ম্যাচ খেলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাতে পারেন।

আন্তর্জাতিক ক্রিকেটে ক্রিস গেইল জমানা যে শেষ, তা এক প্রকার নিশ্চিত হয়ে গিয়েছে। শনিবার গেইল নিজেই জানিয়েছেন, তাঁকে ওর ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে দেখা যাবে কিনা, সেটার কোনও নিশ্চয়তা নেই। ক্রিস গেইল যাতে তাঁর নিজের শহরে বিদায়ী ম্যাচ খেলতে পারে সেই ব্যবস্থা করার পরিকল্পনা রয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের। সম্প্রতি ৪২ বছরের বয়সী জামাইকান তারকা নিজের শহরে তাঁর শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন এবং ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডও তাঁর সেই ইচ্ছাকে সম্মান জানাতে চাইছেন।

শনিবার ক্যারিবিয়ান বোর্ডের প্রেসিডেন্ট রিকি স্কারিট ক্রিকবাজকে বলেছেন, ‘এই বিষয়টি নিয়ে এখনও ভাবনাচিন্তা চলছে। চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।’ ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের সিইও জনি গ্রেভও ইঙ্গিত দিয়েছেন, সম্ভবত জানুয়ারিতে আয়ারল্যান্ডের বিরুদ্ধে গেইল তাঁর নিজের শহরে টি-টোয়েন্টি ম্যাচ খেলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাতে পারেন।

গ্রেভ তাই বলেছেন, ‘জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে আয়ারল্যান্ডের বিরুদ্ধে তিনটি ওডিআই খেলবে ওয়েস্ট ইন্ডিজ। আর তার পর সাবিনা পার্কে একটি টি-টোয়েন্টি খেলবে ওরা। আমি আশা করি, যদি ভক্তদের সাবিনা পার্কে প্রবেশের অনুমতি দেওয়া হয় তবে আমাদের জন্যেও ক্রিসের হোম গ্রাউন্ডে ওকে বিদায় জানানোর একটি ভাল সুযোগ হবে।’

সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গেইল শেষবার খেলেছিলেন। ওয়েস্ট ইন্ডিজের হয়ে ওপেন করতে নেমে ৯ বলে ১৫ রান করে আউট হয়ে গিয়েছিলেন গেইল। মাঠ ছাড়ার সময় ব্যাট উঁচিয়ে দর্শকদের অভিবাদন কুড়িয়ে নিতে দেখা গিয়েছিল দ্য ইউনিভার্স বসকে। ইঙ্গিতে মনে হয়েছিল, ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে হয়তো তিনি শেষ বার খেলে ফেললেন।

আউট হয়ে সাজঘরে ফেরার পর ক্রিস গেইলকে দর্শকদের মধ্যে নিজের ব্যাটিং গ্লাভস বিলিয়ে দিতে দেখা গিয়েছিল। ম্যাচের শেষে অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা গেইল এবং ব্র্যাভোকে গার্ড অফ অনার দেন। ক্যারিবিয়ান ক্রিকেটাররাও তাতে যোগ দেন। তবে গেইল সে সময় নিজের অবসর প্রসঙ্গে বলেছিলেন, তিনি তাঁর ঘরের মাঠে শেষ ম্যাচ খেলে অবসর নিতে চান। আর গেইলের সেই ইচ্ছেই পূরণ করার চেষ্টা করছে ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অম্বুবাচী কী, জেনে নিন এই উৎসব সম্পর্কিত বিশেষ তথ্য যা আজও জাগায় শিহরণ লোকসভায় BJP-কে নাকানিচোবানি খাওয়ানোর পর এবার সরাসরি মোদীকে চ্যালেঞ্জ উদ্ধবের T20 WC 2024: জানেন কী কারণে IND vs AFG ম্যাচের আগে রেগে গেলেন রাহুল দ্রাবিড়? UGC নেট বাতিল নিয়ে মোদীকে কটাক্ষ খাড়গের, ‘প্রশ্ন ফাঁসের সরকার’ তোপ কংগ্রেসের ২৬ ডিগ্রি ছুঁতেই তাপপ্রবাহের সতর্কতা জারি ব্রিটেনে, হাসছেন ভারতীয়রা হামাসকে খতম করা সম্ভব না, অকপট স্বীকারোক্তি ইজরায়েলি সেনাকর্তার ভদকা দিয়ে ফুচকা খাইয়েও ফ্লপ! ৩ বছরেই বন্ধ প্রিয়াঙ্কার মার্কিন রেস্তোরাঁ সোনা মন্দির অপবিত্র করার অভিযোগ, SDPO অফিসের গেট ভেঙে ভিতরে ঢুকল বিশ্ব হিন্দু পরিষদ মিস AI প্রতিযোগিতার সেরা ১০-এ ভারতের জারা শতবরী, কিন্তু কে তিনি? কী কাজ করেন? নরেন্দ্রনাথকে মেয়রের মুখ করে দুর্গাপুরে নামছে TMC, লক্ষ্য শহরের হারা ওয়ার্ড জয়

T20 WC 2024

কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.