বাংলা নিউজ > ময়দান > নিজের ঘরের মাঠে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর সুযোগ পেতে পারেন গেইল

নিজের ঘরের মাঠে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর সুযোগ পেতে পারেন গেইল

ক্রিস গেইল।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের সিইও জনি গ্রেভও ইঙ্গিত দিয়েছেন, সম্ভবত জানুয়ারিতে আয়ারল্যান্ডের বিরুদ্ধে গেইল তাঁর নিজের শহরে টি-টোয়েন্টি ম্যাচ খেলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাতে পারেন।

আন্তর্জাতিক ক্রিকেটে ক্রিস গেইল জমানা যে শেষ, তা এক প্রকার নিশ্চিত হয়ে গিয়েছে। শনিবার গেইল নিজেই জানিয়েছেন, তাঁকে ওর ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে দেখা যাবে কিনা, সেটার কোনও নিশ্চয়তা নেই। ক্রিস গেইল যাতে তাঁর নিজের শহরে বিদায়ী ম্যাচ খেলতে পারে সেই ব্যবস্থা করার পরিকল্পনা রয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের। সম্প্রতি ৪২ বছরের বয়সী জামাইকান তারকা নিজের শহরে তাঁর শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন এবং ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডও তাঁর সেই ইচ্ছাকে সম্মান জানাতে চাইছেন।

শনিবার ক্যারিবিয়ান বোর্ডের প্রেসিডেন্ট রিকি স্কারিট ক্রিকবাজকে বলেছেন, ‘এই বিষয়টি নিয়ে এখনও ভাবনাচিন্তা চলছে। চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।’ ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের সিইও জনি গ্রেভও ইঙ্গিত দিয়েছেন, সম্ভবত জানুয়ারিতে আয়ারল্যান্ডের বিরুদ্ধে গেইল তাঁর নিজের শহরে টি-টোয়েন্টি ম্যাচ খেলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাতে পারেন।

গ্রেভ তাই বলেছেন, ‘জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে আয়ারল্যান্ডের বিরুদ্ধে তিনটি ওডিআই খেলবে ওয়েস্ট ইন্ডিজ। আর তার পর সাবিনা পার্কে একটি টি-টোয়েন্টি খেলবে ওরা। আমি আশা করি, যদি ভক্তদের সাবিনা পার্কে প্রবেশের অনুমতি দেওয়া হয় তবে আমাদের জন্যেও ক্রিসের হোম গ্রাউন্ডে ওকে বিদায় জানানোর একটি ভাল সুযোগ হবে।’

সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গেইল শেষবার খেলেছিলেন। ওয়েস্ট ইন্ডিজের হয়ে ওপেন করতে নেমে ৯ বলে ১৫ রান করে আউট হয়ে গিয়েছিলেন গেইল। মাঠ ছাড়ার সময় ব্যাট উঁচিয়ে দর্শকদের অভিবাদন কুড়িয়ে নিতে দেখা গিয়েছিল দ্য ইউনিভার্স বসকে। ইঙ্গিতে মনে হয়েছিল, ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে হয়তো তিনি শেষ বার খেলে ফেললেন।

আউট হয়ে সাজঘরে ফেরার পর ক্রিস গেইলকে দর্শকদের মধ্যে নিজের ব্যাটিং গ্লাভস বিলিয়ে দিতে দেখা গিয়েছিল। ম্যাচের শেষে অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা গেইল এবং ব্র্যাভোকে গার্ড অফ অনার দেন। ক্যারিবিয়ান ক্রিকেটাররাও তাতে যোগ দেন। তবে গেইল সে সময় নিজের অবসর প্রসঙ্গে বলেছিলেন, তিনি তাঁর ঘরের মাঠে শেষ ম্যাচ খেলে অবসর নিতে চান। আর গেইলের সেই ইচ্ছেই পূরণ করার চেষ্টা করছে ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা দাদাগিরিতে মিথ্যে বলে বর! ডোনার অভিযোগের পর নিজের রিপোর্ট কার্ড চাইলেন সৌরভ বিজয় উৎসবে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান কর্ণাটকে, গ্রেফতার ৩

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.