বাংলা নিউজ > ময়দান > 'ম্যাচের সেরা' হয়ে ভোপালে ৫ লিটার পেট্রল পেলেন ক্রিকেটার, ভাইরাল নেট দুনিয়ায়!

শুভব্রত মুখার্জি

জ্বালানি তেলের দাম চড়চড় করে বাড়ছে। নাভিঃশ্বাস উঠছে সাধারণ মানুষের। এমন অবস্থায় দেখা গেল অভিনব প্রতিবাদ। এবার ম্যাচের সেরা খেলোয়াড়কে পুরস্কার হিসেবে দেওয়া হল পাঁচ লিটার পেট্রোল! একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একজন ক্রিকেট ব্যাট এবং হেলমেট হাতে উদযাপন করছেন পেট্রোল পাম্পের কাছে।

পেট্রোলিয়ামজাত পন্যের দাম উত্তরোত্তর বৃদ্ধির ফলে অন্যান্য নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম চড়চড় করে বাড়ছে। ফলে কেন্দ্রীয় সরকারকে নিয়মিত আক্রমণ করছে বিরোধী দলগুলি।কেউ মজাদার মিমও শেয়ার করছেন। কিছুদিন আগেই কারুর জেলায় একটি পেট্রোল পাম্পের তরফে ঘোষণা হয়েছিল, যাঁরা ‘থিরুককুরাল’ অর্থাৎ কোন ভুল ছাড়াই আবৃত্তি করতে পারবেন, তাদের বিনামূল্যে পেট্রোল দেওয়া হবে।

আরাভাকুরুচির কাছে নাগামপল্লি গ্রামের সেই পেট্রোল পাম্পের মালিক ভাল্লুভার এজেন্সিস। থিরুভাল্লুভার দিবস উপলক্ষ্যে উদযাপন করার জন্য গত ১৬ জানুয়ারি এই অফার দেওয়া হয়েছিল। ভোপালের একটি ক্রিকেট টুর্নামেন্ট পেট্রোলের মূল্যবৃদ্ধির বিষয় নিয়ে অভিনব প্রতিবাদ জানাল। ফাইনালের ম্যাচ সেরার পুরস্কার হিসেবে দেওয়া হল পাঁচ লিটার পেট্রোল। ম্যান অফ দ্য ম্যাচ হলেন সালাউদ্দিন আব্বাসি। কয়েকটি প্রতিবেদন অনুযায়ী, সেই ম্যাচটির আয়োজন করেছিলেন কংগ্রেস নেতা মনোজ শুক্লা।

বন্ধ করুন