বাংলা নিউজ > ময়দান > ক্রিকেটের ফ্যাব ফোর বাছলেন বিনোদ কাম্বলি, দেখুন সচিন-গাভাসকর ছাড়া তালিকায় রয়েছেন কারা
ক্রিকেটের ফ্যাব ফোর বাছলেন বিনোদ কাম্বলি (ছবি:টুইটার)
ক্রিকেটের ফ্যাব ফোর বাছলেন বিনোদ কাম্বলি (ছবি:টুইটার)

ক্রিকেটের ফ্যাব ফোর বাছলেন বিনোদ কাম্বলি, দেখুন সচিন-গাভাসকর ছাড়া তালিকায় রয়েছেন কারা

বিনোদ কাম্বলির ফ্যাব ফোরে নেই রুট-স্মিথ-বাবরের নাম! সচিন-গাভাসকর ছাড়া তালিকায় রয়েছেন আর কারা।

 

বিনোদ কাম্বলি তার ফ্যাব ফোর বাছাই করেছেন। স্টিভ স্মিথ, কেন উইলিয়ামসন এবং জো রুটকে নিজের লিস্টে জায়গা দেননি কাম্বলি। সচিনের অফিসিয়াল অ্যাপ 100MB টুইট করে জিজ্ঞাসা করেছে ক্রিকেটে আপনার ফ্যাব ফোর কারা? জবাবে কাম্বলি বিরাট কোহলি, সচিন তেন্ডুলকর, সুনীল গাভাসকর এবং ভিভিয়ান রিচার্ডসের নাম জানিয়েছেন। কাম্বলির ফ্যাব ফোর দেখে মনে হচ্ছে তারা বর্তমান সময় নয়, সর্বকালের ফ্যাব ফোর বেছে নিয়েছেন প্রাক্তন ক্রিকেটার।

ভারতের প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলি তার ফ্যাব ফোর খেলোয়াড়দের নাম জানিয়েছেন। তিনি এই তালিকায় বর্তমান সময়ের সেরা কিছু খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করেননি। যার মধ্যে নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন, অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথ, ইংল্যান্ডের জো রুট এবং পাকিস্তানের বাবর আজমের নাম উল্লেখযোগ্য। তবে কাম্বলি অবশ্যই এই তালিকায় বর্তমান ভারতীয় টেস্ট অধিনায়ক বিরাট কোহলিকে রেখেছেন। বিশেষ বিষয় হল মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরের অ্যাপের অনুরোধে তিনি এই চার ব্যাটসম্যানের নাম জানিয়েছেন।

বিশেষজ্ঞরা বলছেন বর্তমানে বিশ্ব ক্রিকেটের ফ্যাব ফোরে বিরাট, রুট, কেন ও স্মিথের নাম সবার আগে থাকতে পারে। যদিও কাম্বলি সর্বকালের ফ্যাব ফোর বাছাই করেছেন। কিন্তু আমরা যদি বর্তমান সময়ে খেলা খেলোয়াড়দের দিকে তাকাই, তাহলে বিরাট, উইলিয়ামসন, জো রুট এবং স্টিভ স্মিথের নাম সবার উপরেই থাকে। কেউ ফ্যাব ফোরে পাকিস্তান অধিনায়ক বাবর আজমকেও রাখছেন। এই তালিকায় সেই সব খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করা হয়েছে, যারা ক্রিকেটের তিন ফর্ম্যাটেই ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করেন।

বন্ধ করুন