বাংলা নিউজ > ময়দান > একই সঙ্গে, একই মাঠে অনুশীলন করবেন রোনাল্ডো-কোহলি?
অনুশীলনে বিরাট কোহলি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- টুইটার (ল্যাঙ্কাশায়ার ক্রিকেট/ম্যাঞ্চেস্টার ইউনাইটেড)।
অনুশীলনে বিরাট কোহলি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- টুইটার (ল্যাঙ্কাশায়ার ক্রিকেট/ম্যাঞ্চেস্টার ইউনাইটেড)।

একই সঙ্গে, একই মাঠে অনুশীলন করবেন রোনাল্ডো-কোহলি?

  • বর্তমানে কোহলি ও রোনাল্ডো দুইজনেই ম্যাঞ্চেস্টারে রয়েছেন।

ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টারে যেন এখন চাঁদের হাট। একদিকে ভারত ও ইংল্যান্ডের পঞ্চম টেস্ট ম্যাচের প্রস্তুতি, তো অন্যদিকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দ্বিতীয়বার ম্যাঞ্চেস্টার ইউনাইটেড জার্সিতে অভিষেক, দুই নিয়ে মেতে গোটা কাউন্টি। তবে দুই মহাতারকা যদি একই সময় একই ছাদের তলায় পাওয়া যায়, তবে ব্যাপারটা কেমন হয়?

বিরাট কোহলির স্বঘোষিত ফুটবলপ্রেমী এবং রোনাল্ডো অনুরাগী। অতীতে বহুবার তাঁর মুখে রোনাল্ডো অনুরাগের কথা শোনা গেছে। রোনাল্ডো ও কোহলিকে এমনকী এক বিজ্ঞাপন একসঙ্গেও দেখা গেছে, তবে তা আলাদা আলাদা জায়গায় শুটিং হয়। মুখোমুখি দুই মহাতারকার সাক্ষাৎ এখনও অধরাই রয়ে গিয়েছে। তবে বর্তমানে দুইজনেই ম্যাঞ্চেস্টারে রয়েছেন। হঠাৎই ল্যাঙ্কাশায়ার ক্রিকেটের করা এক সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে জল্পনা তুঙ্গে। 

প্রথমে ল্যাঙ্কাশায়ারের তরফেই টুইট করে বলা হয়, ‘বর্তমানে ম্যাঞ্চেস্টারে বিরাট কোহলি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো দুইজনেই রয়েছেন। ইন্টারনেটে চাঞ্চল্য ছড়িয়ে ওল্ড ট্রোফের্ডে দুইজনের একটা ট্রেনিং সেশনের আয়োজন করলে কেমন হয়?’ জবাবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে লেখা হয়, ‘এক শহরে দুই সর্বকালের সেরা।’ এরপর ল্যাঙ্কাশায়ারের তরফে লেখা হয়, ‘আমরা তাহলে এটাকে হ্যাঁ হিসাবেই ধরছি।’

দুই মহাতারকার আদপে দেখা বা একসঙ্গে ট্রেনিং সেশন হোক না হোক, এই টুইট চালাচালি নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে। যদি আদপে এটা বাস্তব হয়, তাহলে নিঃসন্দেহে তা ইন্টারনেটে চাঞ্চল্য সৃষ্টি করতে বাধ্য। তবে আপাতত বিরাট পঞ্চম টেস্ট ও রোনাল্ডো নিউক্যাসেল ইউনাইটেডের বিরুদ্ধে নিজেদের ম্যাচ নিয়েই ব্যস্ত। দুই ম্যাচের পর এই মহাতারকা যুগলের দেখা হলেও আশ্চর্যের কিন্তু কিছুই থাকবে না।

বন্ধ করুন