বাংলা নিউজ > ময়দান > মেডিক্যাল সম্পন্ন, রোনাল্ডোকে দু'বছরের চুক্তিতে সই করাচ্ছে ম্যাঞ্চেস্টার
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

মেডিক্যাল সম্পন্ন, রোনাল্ডোকে দু'বছরের চুক্তিতে সই করাচ্ছে ম্যাঞ্চেস্টার

  • গত শুক্রবার দ্বিতীয় দফায় রোনাল্ডোকে দলে নেওয়ার কথা ঘোষণা করে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

ট্রান্সফার নিয়ে জুভেন্তাসের সঙ্গে আলোচনা চূড়ান্ত হওয়ার পরেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের তরফে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে দলে ফেরানোর কথা জানিয়ে দেওয়া হয়েছে আগেই। এবার ইউনাইটেডের তরফে পর্তুগিজ তারকার মেডিক্যালও সম্পন্ন হয়ে গেল লিসবনে।

সপ্তাহান্তের মেডিক্যাল টেস্টের পর ক্রিশ্চিয়ানোর সঙ্গে ইউনাইটেডের দু'বছরের চুক্তি স্বাক্ষর করার কথা শোনা যাচ্ছে। চুক্তি আরও এক বছর বাড়িয়ে নেওয়ার বিকল্পও খোলা রাখা হয়েছে। চুক্তির ব্যক্তিগত শর্তাবলী নিয়ে সহমতে পৌঁছনো গিয়েছে। মঙ্গলবার রাতের চূড়ান্ত সময়সীমার মধ্যে চুক্তির বাকি প্রক্রিয়াও সম্পন্ন হয়ে যাবে বলেও খবর। ভিসার প্রক্রিয়াও প্রায় সারা।

এখনও ম্যাঞ্চেস্টারের সঙ্গে সরকারিভাবে চুক্তি স্বাক্ষর করেননি রোনাল্ডো। তবে তাঁকে ১১ সেপ্টেম্বর নিউক্যাশলের বিরুদ্ধে ম্যাচে ইউনাইটেডের জার্সি গায়ে মাঠে নামতে দেখা যেতে পারে। চুক্তির অঙ্ক সম্পর্কেও আভাস পাওয়া গিয়েছে। ক্রিশ্চিয়ানোকে ১৫ মিলিয়ন ইউরো পারিশ্রমিকের বিনিময়ে ইউনাইটেড দলে নিচ্ছে বলে রিপোর্ট সামনে আসে। অতিরিক্ত আরও এক বছরের জন্য বাড়তি ৮ মিলিয়ন ইউরো পর্তুগীজ তারকাকে দেওয়া হবে।

১২ বছর পর ঘরে ফিরলেও সম্ভবত নিজের পছন্দের সাত নম্বর জার্সি পরে খেলতে দেখা যাবে না পর্তুগিজ মহাতারকাকে। কারণ, প্রিমিয়র লিগে সব ক্লাবেরই এই মরশুমের জন্য জার্সি নম্বর রেজিস্টার করানো হয়ে গিয়েছে। নিয়ম অনুযায়ী একমাত্র কাভানি ম্যান ইউ ছাড়লে তবেই রোনাল্ডো সাত নম্বর জার্সি গায়ে চাপাতে পারবেন চলতি মরশুমে।

বন্ধ করুন