রোনাল্ডোর চুল কাটছেন জর্জিনা। ছবি- ইনস্টাগ্রাম।
রোনাল্ডোর চুল কাটছেন জর্জিনা। ছবি- ইনস্টাগ্রাম।

কোহলির চুল কেটেছেন অনুষ্কা, রোনাল্ডোর চুল কাটলেন তাঁর বান্ধবী, দেখুন সেই ভাইরাল ভিডিও

  • দিন সাতেকের মধ্যে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা দু'টি ভিডিওয় দেখা গেল বিরাটের সঙ্গে কত মিল CR-7'এর।

ক'দিন আগেই বিরাট কোহলি ইনস্টাগ্রাম লাইভে কেভিন পিটারসেনকে সাক্ষাৎকার দেওয়ার সময় এক অনুরাগী মেসি ও রোনাল্ডোর মধ্যে কাকে পছন্দ করেন ভারত অধিনায়ক, তা জানতে চেয়েছিলেন। বিরাট বেছে নিয়েছিলেন ক্রিশ্চিয়ানোকে।

সপ্তাহ ঘোরার আগেই বিরাটের পছন্দের রোনাল্ডোকে অবিকল ভারতীয় দলনায়কের পথেই হাঁটতে দেখা গেল। দিন সাতেকের মধ্যে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা দু'টি ভিডিওয় দেখা গেল বিরাটের সঙ্গে কত মিল সিআর সেভেনের।

ঠিক এক সপ্তাহ আগে বিরাট পত্মী অনুষ্কা শর্মা ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন, যেখানে তাঁকে কোহলির চুল কেটে দিতে দেখা যায়। শনিবার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন, যেখানে তাঁর বান্ধবী জর্জিনা রডরিগেজ তাঁর চুল কেটে দিচ্ছেন। ভিডিওটির ক্যাপশনে রোনাল্ডো লেখেন, 'বাড়িতে থাকুন এবং স্টাইলিশ থাকুন।'

রোনাল্ডো ভিডিওটি পোস্ট করা মাত্র তা ভাইরাল হয়ে যায়। ৪ ঘণ্টার মধ্যে ৩ কোটির বেশি লোক ভিডিওটি দেখেন এবং কমেন্ট করেন এক লক্ষেরও বেশি অনুরাগী। ৯ লক্ষ অনুরাগী তৎক্ষণাৎ লাইক করেন ভিডিওটি।

ইতালিতে লকডাউন ঘোষিত হওয়ার পর থেকে গত এক মাস রোনাল্ডো পর্তুগালে নিজের বাড়িতে রয়েছেন। তাঁর তিন ক্লাব সতীর্থ ড্যানিয়েল রুগানি, ব্লেস মাতুইদি ও পাওলো দিবালা করোনা ভাইরাসে আক্রান্ত হন।

বন্ধ করুন