বাংলা নিউজ > ময়দান > পরিবর্তিত হল রোনাল্ডোর একাধিক গাড়ির ঠিকানা, বাড়ছে জুভেন্তাস ছাড়ার জল্পনা
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও তাঁর গ্যারেজের বিখ্যাত গাড়িগুলির একটি। ছবি- টুইটার।
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও তাঁর গ্যারেজের বিখ্যাত গাড়িগুলির একটি। ছবি- টুইটার।

পরিবর্তিত হল রোনাল্ডোর একাধিক গাড়ির ঠিকানা, বাড়ছে জুভেন্তাস ছাড়ার জল্পনা

  • জুভেন্তাসের সাথে আর এক মরশুমের চুক্তি বাকি রোনাল্ডোর।

ইতালিয়ান সিরি এ-তে বাকি আর মাত্র একটি ম্যাচ। তবে পরের মরশুমে চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা অর্জন এখনও অনিশ্চিত ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জুভেন্তাসের। লিগ তালিকার পাঁচ নম্বরে অবস্থিত জুভেন্তাস ইউরোপের মেগা ক্লাব টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য নাপোলি, এসি মিলানের পয়েন্ট খোয়ানোর দিকে তাকিয়ে। 

দলের হতশ্রী পারফরম্যান্স ও সতীর্থদের সাথে ঝামেলার জেরে ক্রমেই বেড়ে চলেছে রোনাল্ডোর জুভে ছাড়ার জল্পনা। সাম্প্রতিক এক ঘটনা সেই জল্পনাতেই আরও ইন্ধন জোগাল। পর্তুগিজ তারকার এক পড়শির দাবি মধ্যরাতে তিনি লিসবনের এক কোম্পানিকে তাদের ট্রাকে রোনাল্ডো সমস্ত গাড়ি ভরতে দেখেছেন। রোডো কারগো নামে ওই সংস্থা সারা পৃথিবী জুড়ে ফুটবলারদের দামী গাড়ি এক জায়গা থেকে অন্য জায়গায় স্থানান্তরিত করতেই পরিচিত। সোশ্যাল মিডিয়ায় এক নতুন ভিডিয়ো পাওয়া গেছে যা ওই পড়শির দাবিকে সঠিক প্রমাণ করে।

সেই পড়শির আরও দাবি, এই একই সংস্থা ২০১৮ সালে রোনাল্ডো জুভেন্তাসে যোগ দেওয়ার সময় তাঁর গাড়িগুলিকে তুরিনে নিয়ে আসে। ফুটবল মাঠে গতি ও শক্তির অধিকারী রোনাল্ডো, মাঠের বাইরেও গতি পছন্দ করেন। তাঁর গ্যারেজে মোট ১৭ মিলিয়ন পাউন্ডের ১৯টি মহামূল্যবান গাড়ি রয়েছে। ফুটবল তারকার কাছে তাঁর গাড়িগুলি অত্যন্ত প্রিয়। তাই রোনাল্ডো তুরিনে থাকতে তাঁর গাড়িগুলির অন্য কোথাও থাকার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। এই ঘটনা তাই রোনল্ডোর জুভে কেরিয়ারের বিদায় ঘন্টা বাজিয়ে গেল বলে ধরে নেওয়াই যায়।

বন্ধ করুন