বাংলা নিউজ > ময়দান > সিটিতে নয়, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

জল্পনার অবসান। সিটিতে নয়, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। শুক্রবার ইউনাইটেডের তরফে বিজ্ঞপ্তি জারি করে রোনাল্ডোর ঘরে ফেরার কথা জানিয়ে দেওয়া হয়।

প্রিমিয়র লিগ জায়ান্টদের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এটা নিশ্চিত করতে পেরে উচ্ছ্বসিত যে, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ট্রান্সফার নিয়ে জুভেন্তাসের সঙ্গে আলোচনা চূড়ান্ত করা গিয়েছে।’

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ২০০৩ সালে প্রথম দফায় স্পোর্টিং লিসবন থেকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দেন। ২০০৯ পর্যন্ত ইউনাইটেডের জার্সিতে তিনি ২৯২টি ম্যাচে মাঠে নামেন। গোল করেন ১১৮টি। ম্যান ইউ থেকে রোনাল্ডো যোগ দিয়েছিলেন রিয়াল মাদ্রিদে। সেখান থেকে জুভেন্তাস ঘুরে দীর্ঘ ১২ বছর পর ফের ইউনাইটেডে ফিরে এলেন পর্তুগিজ তারকা।

উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরে রোনাল্ডোর দল বদলের সম্ভাবনা নিয়ে সরগরম ছিল আন্তর্জাতিক ফুটবলমহল। রোনাল্ডো জুভেন্তাস ছাড়তে চান, এখবর সামনে আসার পর থেকেই খোঁজ শুরু হয়ে যায় তাঁর সম্ভাব্য গন্তব্য নিয়ে। আলোচনায় সবার আগে উঠে আসে ম্যাঞ্চেস্টার সিটির নাম। মেসির জন্য আগ্রহ দেখালেও তাঁকে দলে পায়নি সিটি। হ্যারি কেনকেও দলে নেওয়ার চেষ্টা করে তারা। তবে কেনও ইঙ্গিত দিয়েছেন যে, তিনি টটেনহ্যামেই থাকছেন। তাই রোনাল্ডোকে পেতে ঝাঁপিয়েছিলেন গুয়ার্দিওলারা। শেষ মুহূর্তে রিংয়ে টুপি ছুঁড়ে দেয় ইউনাইটেড এবং সিটির মুঠো থেকে তারা ছিনিয়ে নেয় ঘরের ছেলেকে।

বন্ধ করুন