বাংলা নিউজ > ময়দান > চুক্তি সম্পন্ন, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ২০২৩ পর্যন্ত ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের
রোনাল্ডোর সঙ্গে ইউনাইটেডের চুক্তি সম্পন্ন। ছবি- ম্যান ইউ।
রোনাল্ডোর সঙ্গে ইউনাইটেডের চুক্তি সম্পন্ন। ছবি- ম্যান ইউ।

চুক্তি সম্পন্ন, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ২০২৩ পর্যন্ত ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের

  • পর্তুগিজ তারকার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়ে নেওয়ার রাস্তা খোলা রাখল ম্যান ইউ।

গত শুক্রবারই জুভেন্তাসের কাছ থেকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ঘরে ফেরানোর কথা ঘোষণা করেছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। যদিও সরকারিভাবে তখনও পর্তুগিজ তারকার সঙ্গে চুক্তি হয়নি ইউনাইটডের। অবশেষে মঙ্গলবার ক্লাবের তরফে বিজ্ঞপ্তি জারি করে রোনাল্ডোর সঙ্গে চুক্তি সম্পন্ন করার কথা জানিয়ে দেওয়া হল।

আগেই শোনা গিয়েছিল যে, লিসবনে ইউনাইটেডের তরফে রোনাল্ডোর মেডিক্যাল হয়ে গিয়েছে এবং তাঁর সঙ্গে দু'বছরের চুক্তি স্বাক্ষর করতে চলেছে ক্লাব। ম্যাঞ্চেস্টারের বিজ্ঞপ্তিতে কার্যত সেই খবরেই সিলমোহর দেওয়া হয়। জানানো হয়, পর্তুগিজ মহাতারকার সঙ্গে দ্বিতীয় দফায় দু'বছরের জন্য চুক্তি করা হয়েছে এবং আরও একবছর চুক্তি বাড়িয়ে নেওয়ার রাস্তা খোলা রাখা হয়েছে।

অর্থাৎ, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ২০২৩ পর্যন্ত ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। পরিস্থিতি অনুযায়ী চুক্তি বাড়তে পারে ২০২৪ পর্যন্তও। যদিও চুক্তির অঙ্ক নিয়ে বিজ্ঞপ্তিতে কিছু জানানো হয়নি।

ম্যাঞ্চেস্টারে ফিরে রোনাল্ডো বলেন, ‘ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এমন একটা ক্লাব, আমার হৃদয়ে যার জন্য সবসময় একটা বিশেষ জাগয়া ছিল। শুক্রবারের ঘোষণার পর থেকে এত বার্তা পেয়ে আমি যারপরনাই আপ্লুত। সমর্থকদের দেখার জন্য এবং ভরা ওল্ড ট্র্যাফোর্ডে খেলতে নামার জন্য তর সইছে না। আন্তর্জাতিক ম্যাচগুলির পর দলের সঙ্গে যোগ দেওয়ার জন্য মুখিয়ে রয়েছি। আশা করছি সফল একটা মরশুম আমাদের জন্য অপেক্ষা করে রয়েছে।’

বন্ধ করুন