বাংলা নিউজ > ময়দান > কোন দুই ফুটবলারকে পরবর্তী প্রজন্মের সেরা তারকা হিসাবে বাছলেন রোনাল্ডো?
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- টুইটার।
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- টুইটার।

কোন দুই ফুটবলারকে পরবর্তী প্রজন্মের সেরা তারকা হিসাবে বাছলেন রোনাল্ডো?

  • রোনাল্ডো ও মেসি দুইজনেই ফুটবল কেরিয়ারের প্রায় সায়াহ্নে এসে উপস্থিত হয়েছেন।

এক দশকেরও বেশি সময় ধরে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসির মধ্যে সেরা ফুটবলারের শিরোপা পাওয়ার লড়াই আসছে। তবে দুই তারকায় নিজেদের কেরিয়ারে সায়াহ্নে এসে উপস্থিত হয়েছেন। এমন সময়ে ফুটবল জগতে কে বা কারা পরবর্তী সেরার শিরোপা অর্জন করবে সেই নিয়ে দর্শকমহলে জল্পনা তুঙ্গে।

এবার সেই আলোচনায় সামিল হলেন খোদ রোনাল্ডো। জানিয়ে দিলেন তাঁর মতে কোন ফুটবলাদের মধ্যে রয়েছে পরবর্তী প্রজন্মের তারকা হওয়ার মালমশলা। লাইভস্কোর নামক এক সংস্থার ব্যান্ড অ্যাম্বাসাডর নির্বাচিত হওয়ার পর সেই উপলক্ষ্যে অনুষ্ঠিত অনুষ্ঠানে তিনি জানান, ‘কোন এক ফুটবলারকে নির্বাচিত করে সেই পরবর্তী সেরা হবে, ওটা বলা খুবই মুশকিল। তবে আমি বলব পরবর্তী প্রজন্মের প্রতিভাশালী খেলোয়াড়দের উঠে আসতে দেখে বেশ ভালই লাগছে। বিশেষত কিলিয়ান এমবাপে ও আরলিং হালান্ডের মতো তরুণ।’

তবে শুধু ফুটবলার রোনাল্ডো নয়, পাঁচবারের ব্যালন ডি'ওর চ্যাম্পিয়ন ইতিহাসের পাতায় স্মরণীয় হয়ে থাকতে চান তাঁর কঠোর পরিশ্রম এবং দলকে জেতাতে নিজের সবটুকু উজাড় করে দেওয়া একজন ফুটবলার হিসাবে। আসন্ন ইউরো কাপে দেশের জার্সি গায়ে আবারও ইতিহাসের পাতায় নতুন এক অধ্যায় রচনার সুযোগ থাকবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন পর্তুগালের অধিনায়কের কাছে।

বন্ধ করুন