বাংলা নিউজ > ময়দান > Saudi Pro League: সেলফির আবদার বিপক্ষের সাপোর্ট স্টাফের, মেজাজ হারিয়ে ধাক্কা CR7-র-ভিডিয়ো

Saudi Pro League: সেলফির আবদার বিপক্ষের সাপোর্ট স্টাফের, মেজাজ হারিয়ে ধাক্কা CR7-র-ভিডিয়ো

বিপক্ষ দলের সাপোর্ট স্টাফের আবদার মেটালেন না রোনাল্ডো। ছবি- টুইটার

ক্রিশ্চিয়ানো রোনান্ডোকে সামনে পেয়ে সেলফি তুলতে চেয়েছিলেন আল খালিজের সাপোর্ট স্টাফ। তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন সিআর সেভেন। যা নিয়ে বিতর্ক দেখা দিয়েছে।

অনেকদিন হয়ে গিয়েছে ইউরোপ ছেড়েছেন তিনি। রেকর্ড অর্থে যোগ দিয়েছেন বর্তমান ক্লাব আল নাসেরে। তবুও বিতর্ক তার ছায়া সঙ্গী হয়ে গিয়েছে। তা ইউরোপ হোক কিংবা এশিয়া। সব জায়গাতেই তাঁর সঙ্গে রয়েছে বির্তক। নতুন ক্লাবে যোগ দিয়ে এর আগে অনেকবার বিতর্কে জড়িয়েছেন তিনি। এবার ফের বিতর্কে জড়ালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

রিয়াদে নিজেদের ঘরের মাঠে আল খালিজের বিরুদ্ধে খেলতে নামে আল নাসের। নিজেদের চেনা মাঠে দর্শকদের সমর্থন পেয়েও ১-১ ম্যাচ ড্র করে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোরা। এরপরেই খেলা শেষ হয়ে যাওয়ার পর রোনান্ডো যখন বিরক্ত মুখ নিয়ে ড্রেসিং রুমের দিকে যেতে শুরু করেন। সেই সময় প্রতিপক্ষ দলের সাপোর্ট স্টাফ দলের সদস্য পর্তুগিজ মহাতারকার সঙ্গে সেলফি তুলতে চান। তখন বিরক্ত প্রকাশ করে রোনান্ডো। তাকে ধাক্কা মেরে সরিয়ে দেন তিনি। আর তারপরেই বিতর্ক শুরু হয় সিআর সেভেনের মনসিকতা নিয়ে।

এদিনের ম্যাচের শুরুতে প্রথমে গোল করে এগিয়ে যায় আল খালিজ। পিছিয়ে থেকে শুরু করে কিছুক্ষণের মধ্যেই সমতা ফেরায় নাসের। আল নাসেরের হয়ে আলভারো গঞ্জালেস সমতা ফেরান। এরপর দ্বিতীয়ার্ধের খেলা শুরু হওয়ার পর ম্যাচের ৫৮ মিনিটে একটি গোল করেন ক্রিশ্চিয়ানো। তবে সেটি অফসাইড হওয়ায় গোল বাতিল করে দেন রেফারি। এরপর দুই দলই নিজেদের গোল সংখ্যা বাড়ানোর চেষ্টা করলেও কোন পক্ষই গোল করতে পারেনি। ম্যাচ শেষ হয় ড্র অবস্থায়।

খেলার ফল নিজেদের পক্ষে না যাওয়ায় চরম হতাশ হন পাঁচবারের ব্যালন ডি অর বিজয়ী। খেলা শেষের পর মাঠ থেকে ড্রেসিংরুমের দিকে এগোতেই তাঁকে ধরে প্রতিপক্ষ দলের ফুটবলার সহ সাপোর্ট স্টাফেরা আটকান। বিপক্ষ দলের ফুটবলারদের সঙ্গে নিজের জার্সি শেয়ার করে নেন তিনি। তারপরেই এক স্টাপোর্ট স্টাফ সেলফি তোলার আবদার করলে তাকে ধাক্কা মারেন তিনি।

অন্যদিকে আল নাসেরের চিরপ্রতিদ্বন্দী আল ইত্তিহাদ গ্রুপ টেবিলে সবার উপরে রয়েছে। দ্বিতীয় স্থানে থাকা নাসেররের সঙ্গে তাদের পাঁচ পয়েন্টের পার্থক্য রয়েছে। সম্প্রতি আল ইত্তিহাদ আভাকে ৪-০ গোলে হারিয়ে অনেকটা এগিয়ে গিয়েছে।‌

এই অবস্থায় যখন রোনান্ডো আল নাসেরের খেলছেন সেই তাঁর চির প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির আবুধাবির ক্লাবে যোগ দেওয়ার জল্পনা ছড়িয়েছে। তবে এই বিষয়ে এখনও পর্যন্ত নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কেদারনাথের শ্যুটিং চলাকালীনই সারার নামে ৫ কোটির মামলা করেন নির্মাতারা! কেন? এই ৫ সবজির খোসা ফেলে খান? জানেন কত বড় ভুল করছেন বাংলায় আবার উঠে এল জঙ্গিযোগ, এসটিএফের গোপন অভিযানে গ্রেফতার একাধিক শনিবার আসতেই লাফিয়ে বাড়ল আয়, ৯ দিনে মোট কত লক্ষ্মীলাভ হল চান্দু চ্যাম্পিয়নের? ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা গম্ভীর একজন যোদ্ধা, তবে ওকে সকলে ভুল বোঝে… কিন্তু কেন? গল্প শোনালেন অশ্বিন ক্রিজে এসে প্রথম বলে ছয় মেরে, পরের বলেই আউট- গাপ্তিলের হতাশার নজির ছুঁলেন সূর্য জিতে ভারতের ‘চাপ’ বাড়াল আফগান, বাংলাদেশের আশা টিকে রোহিতদের ‘দোয়ায়’- পুরো অঙ্ক জুনের শেষ সপ্তাহ কোন রাশির কেমন কাটবে? এক নজরে দেখে নিন কী বলছে সাপ্তাহিক রাশিফল 'মুসলিম কল্যাণ উদ্দেশ নয়, মুসলিম দুষ্কৃতীদের টাকা দিয়ে ক্ষমতায় থাকতে চান মমতা'

T20 WC 2024

‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.