বাংলা নিউজ > ময়দান > CSA T20 League: আরও এক ঘরের ছেলেকে ঘরে ফেরাল সুপার কিংস, জোহানেসবার্গে রিইউনিয়ন চেন্নাই তারকাদের
রায়নার সঙ্গে মর্কেল। ছবি- আইপিএল।

CSA T20 League: আরও এক ঘরের ছেলেকে ঘরে ফেরাল সুপার কিংস, জোহানেসবার্গে রিইউনিয়ন চেন্নাই তারকাদের

  • দক্ষিণ আফ্রিকার নতুন টি-২০ লিগের জন্য জো'বার্গ দলের তিন স্তম্ভ নির্ধারণ করল সুপার কিংস।

আরও এক ঘরের ছেলেকে ঘরে ফেরাল চেন্নাই সুপার কিংস। যদিও আইপিএলের আসরে নয়, বরং দক্ষিণ আফ্রিকার নতুন টি-২০ লিগের জন্য সুপার কিংস পরিবারে ফিরলেন অ্যালবি মর্কেল।

জোহানেসবার্গ সুপার কিংসের সহকারী কোচ নিযুক্ত হলেন অ্যালবি, যিনি দীর্ঘদিন চেন্নাই সুপার কিংসের জার্সিতে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ মাতিয়েছেন। মর্কেল যে জো'বার্গের কোচিং টিমে যোগ দিতে চলেছেন, সেখবর উড়ে বেড়াচ্ছিল আগে থেকেই। শেষমেশ সেই সম্ভাবনায় সিলমোহর দিল সুপার কিংস।

সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে জোহানেসবার্গ সুপার কিংস জানিয়ে দেয়, অ্যালবি মর্কেল পালন করবেন দলের সহকারী কোচের ভূমিকা।

এশিয়া কাপের সুপার ফোরে ভারত বনাম শ্রীলঙ্কা ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

আইপিএলে দলে ফেরাতে না পারলেও ইতিমধ্যেই ফ্যাফ ডু'প্লেসিকে ঘুরপথে নিজেদের সংসারে ফিরিয়েছে সুপার কিংস। সরাসরি ক্যাপ্টেন করে প্রোটিয়া তারকাকে দলে নিয়েছে জো'বার্গ। দলের হেড কোচ থাকছেন স্টিফেন ফ্লেমিং। সুতরাং জোহানেসবার্গে গিয়ে রিইউনিয়ন হচ্ছে চেন্নাই তারকাদের।

আরও পড়ুন:- SA Squad For India Tour: শক্তিশালী দল নিয়ে T20 বিশ্বকাপের মহড়া সারতে ভারত সফরে আসছে দক্ষিণ আফ্রিকা

নতুন দলের জন্য যে পাঁচজন ক্রিকেটারকে সরাসরি সই করানো হয়েছে, তাঁদের মধ্যে মইন আলি ও মাহিশ থিকসানা চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে মাঠে নামেন। সুতরাং প্রোটিয়া লিগেও ঘরের ছেলেদের উপরেই আস্থা রাখছে সুপার কিংস।

সুপার কিংস ফ্র্যাঞ্চাইজি চেয়েছিল মহেন্দ্র সিং ধোনিকে জোহানেসবার্গ দলের মেন্টর নিযুক্ত করতে। তবে ভারতীয় ক্রিকেট বোর্ড অনুমতি দেবে না বলেই খবর। ধোনি ইতিমধ্যেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তা সত্ত্বেও তিনি দক্ষিণ আফ্রিকার লিগে মেন্টরের ভূমিকা পালন করতে পারবেন না। তার কারণ, ধোনি এখনও আইপিএল থেকে অবসর নেননি। ভারতীয় ক্রিকেট বোর্ড বিদেশি লিগে খেলোয়াড় ছাড়ার বিষয়ে অত্যন্ত কঠোর। কোনওভাবেই ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ব্র্যান্ড ভ্যালু কমতে দিতে রাজি নয় বিসিসিআই।

বন্ধ করুন