বাংলা নিউজ > ময়দান > CSA T20 League: আরও এক ঘরের ছেলেকে ঘরে ফেরাল সুপার কিংস, জোহানেসবার্গে রিইউনিয়ন চেন্নাই তারকাদের

CSA T20 League: আরও এক ঘরের ছেলেকে ঘরে ফেরাল সুপার কিংস, জোহানেসবার্গে রিইউনিয়ন চেন্নাই তারকাদের

রায়নার সঙ্গে মর্কেল। ছবি- আইপিএল।

দক্ষিণ আফ্রিকার নতুন টি-২০ লিগের জন্য জো'বার্গ দলের তিন স্তম্ভ নির্ধারণ করল সুপার কিংস।

আরও এক ঘরের ছেলেকে ঘরে ফেরাল চেন্নাই সুপার কিংস। যদিও আইপিএলের আসরে নয়, বরং দক্ষিণ আফ্রিকার নতুন টি-২০ লিগের জন্য সুপার কিংস পরিবারে ফিরলেন অ্যালবি মর্কেল।

জোহানেসবার্গ সুপার কিংসের সহকারী কোচ নিযুক্ত হলেন অ্যালবি, যিনি দীর্ঘদিন চেন্নাই সুপার কিংসের জার্সিতে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ মাতিয়েছেন। মর্কেল যে জো'বার্গের কোচিং টিমে যোগ দিতে চলেছেন, সেখবর উড়ে বেড়াচ্ছিল আগে থেকেই। শেষমেশ সেই সম্ভাবনায় সিলমোহর দিল সুপার কিংস।

সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে জোহানেসবার্গ সুপার কিংস জানিয়ে দেয়, অ্যালবি মর্কেল পালন করবেন দলের সহকারী কোচের ভূমিকা।

এশিয়া কাপের সুপার ফোরে ভারত বনাম শ্রীলঙ্কা ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

আইপিএলে দলে ফেরাতে না পারলেও ইতিমধ্যেই ফ্যাফ ডু'প্লেসিকে ঘুরপথে নিজেদের সংসারে ফিরিয়েছে সুপার কিংস। সরাসরি ক্যাপ্টেন করে প্রোটিয়া তারকাকে দলে নিয়েছে জো'বার্গ। দলের হেড কোচ থাকছেন স্টিফেন ফ্লেমিং। সুতরাং জোহানেসবার্গে গিয়ে রিইউনিয়ন হচ্ছে চেন্নাই তারকাদের।

আরও পড়ুন:- SA Squad For India Tour: শক্তিশালী দল নিয়ে T20 বিশ্বকাপের মহড়া সারতে ভারত সফরে আসছে দক্ষিণ আফ্রিকা

নতুন দলের জন্য যে পাঁচজন ক্রিকেটারকে সরাসরি সই করানো হয়েছে, তাঁদের মধ্যে মইন আলি ও মাহিশ থিকসানা চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে মাঠে নামেন। সুতরাং প্রোটিয়া লিগেও ঘরের ছেলেদের উপরেই আস্থা রাখছে সুপার কিংস।

সুপার কিংস ফ্র্যাঞ্চাইজি চেয়েছিল মহেন্দ্র সিং ধোনিকে জোহানেসবার্গ দলের মেন্টর নিযুক্ত করতে। তবে ভারতীয় ক্রিকেট বোর্ড অনুমতি দেবে না বলেই খবর। ধোনি ইতিমধ্যেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তা সত্ত্বেও তিনি দক্ষিণ আফ্রিকার লিগে মেন্টরের ভূমিকা পালন করতে পারবেন না। তার কারণ, ধোনি এখনও আইপিএল থেকে অবসর নেননি। ভারতীয় ক্রিকেট বোর্ড বিদেশি লিগে খেলোয়াড় ছাড়ার বিষয়ে অত্যন্ত কঠোর। কোনওভাবেই ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ব্র্যান্ড ভ্যালু কমতে দিতে রাজি নয় বিসিসিআই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ব্যাঙ্ককে ৪X৪০০ মিটার মিক্সড রিলেতে ঐতিহাসিক সোনা ভারতীয় দলের কলকাতা ও শহরতলিতে ভোটের জন্য তুলে নেওয়া হচ্ছে বাস, কত দিন চলবে ভোগান্তি? সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো ইউরোর পরে সব ধরনের ফুটবল থেকেই অবসর নেবেন- চমকে দিয়ে বড় ঘোষণা টনি ক্রুসের সাগরে তৈরি নিম্নচাপ, দুপুরেই আঁধারে ডুবল কলকাতা, ঝমঝমিয়ে বৃষ্টি দক্ষিণবঙ্গ জুড়ে সাধুনিন্দা করে আঘাত দিয়েছেন সনাতনীদের, মমতার বিরুদ্ধে পদক্ষেপ চেয়ে মামলা করল VHP বাড়ির লেটার বক্সে চিঠি ফেলে গৃহত্যাগ স্কুলপড়ুয়ার, কোথায় গেল?‌ খোঁজ উত্তরপাড়ায় রণবীর ভোট দিলেও তিনি দেননি, নাগরিকত্ব বিতর্কের মাঝেই ইঙ্গিতপূর্ণ পোস্ট আলিয়ার 'রাজনৈতিক যোগ' নিয়ে মমতার অভিযোগের জবাব রামকৃষ্ণ মিশনের, কী বলল বেলুড় মঠ? ভোটে জিতলে অভিনয় ছাড়তে পারেন কঙ্গনা! তবে কে হবে প্রসেনজিতের ‘বিনোদিনী’?

Latest IPL News

সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ দিনটা আমাদের ছিল না- KKR-এর কাছে বিশ্রী হারের পরেও আশার কথা শোনালেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.