বাংলা নিউজ > ময়দান > দীর্ঘ বিরতির পর মুস্তাক আলি টি-২০'তে মাঠে ফিরছেন সুরেশ রায়না
সুরেশ রায়না। ছবি- টুইটার।
সুরেশ রায়না। ছবি- টুইটার।

দীর্ঘ বিরতির পর মুস্তাক আলি টি-২০'তে মাঠে ফিরছেন সুরেশ রায়না

  • এবছর চেন্নাই সুপার কিংসে যোগ দেওয়ার পরেও আইপিএলে মাঠে নামেননি টিম ইন্ডিয়ার প্রাক্তন অল-রাউন্ডার।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও আইপিএলের কথা মাথায় রেখে ঘরোয়া ক্রিকেটে মাঠে নামতে চলেছেন সুরেশ রায়না। বিসিসিআইয়ের নতুন ঘরোয়া মরশুমে উত্তরপ্রদেশের হয়ে জাতীয় টি-২০ টুর্নামেন্টে অংশ নেবেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অল-রাউন্ডার।

আসন্ন সৈয়দ মুস্তাক আলি টি-২০ ট্রফি দিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরে আসার কথা জানিয়েছেন রায়না নিজেই। দৈনিক জাগরণের সঙ্গে কথা বলার সময় সুরেশ মুস্তাক আলিতে মাঠে নামার নিশ্চয়তা দেন।

রায়না গত অগস্টে আইপিএলের ঠিক আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন। আইপিএলের জন্য প্রস্তুতি নিলেও শেষ পর্যন্ত আমিরশাহি থেকে দেশে ফিরে আসেন তিনি। ফলে এবছর ইন্ডিয়ান প্রিমিয়র লিগে মাঠে নামা হয়নি তাঁর। যদিও দেশে ফেরার পর প্রস্তুতি জারি রাখেন চেন্নাই সুপার কিংসের তারকা অল-রাউন্ডার।

পরের আইপিএলে যে তিনি মাঠে নামবেন, সে বিষয়ে আগেই ইঙ্গিত দিয়েছিলেন রায়না। এবার মুস্তাক আলিতে মাঠে নামার কথা জানিয়ে দেওয়ায় তাঁর পুনরায় আইপিএলের বৃত্তে ঢুকে পড়া কেবল সময়ের অপেক্ষা হয়ে দাঁড়াল। রায়না শেষবার প্রতিযোগীতামূলক ক্রিকেট খেলেছিলেন ২০১৯-এর মে মাসে। তার পর থেকেই মাঠের বাইরে রয়েছেন প্রক্তন তারকা।

বন্ধ করুন