বাংলা নিউজ > ময়দান > ভিনরাজ্যে নতুন বাড়ি কিনলেন ধোনি, রাঁচির ফার্মহাউসে কি মন বসছে না মাহির?
প্রিয় পোষ্যদের সঙ্গে মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার।
প্রিয় পোষ্যদের সঙ্গে মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার।

ভিনরাজ্যে নতুন বাড়ি কিনলেন ধোনি, রাঁচির ফার্মহাউসে কি মন বসছে না মাহির?

  • এর আগে মুম্বইয়েও একটি বাড়ি কিনেছেন CSK অধিনায়ক।

তবে কি মহারাষ্ট্রের প্রতি বাড়তি অনুরাগ তৈরি হয়েছে মহেন্দ্র সিং ধোনির? এমনটা মনে হওয়াই স্বাভাবিক। কেননা ইতিমধ্যেই তিনি মুম্বইয়ে একটি বাড়ি তৈরির পিছনে অর্থ বিনিয়োগ করেছেন। সাক্ষী ধোনি সোশ্যাল মিডিয়ায় যার ঝলক দেখিয়েছিলেন অনুরাগীদের। সেই বাড়ি নিজের মতো করে সাজিয়ে নেওয়ার আগেই ফের ভিনরাজ্যে নতুন বাড়ি কিনলেন সিএসকে অধিনায়ক। এবার তিনি নতুন ঠিকানা খুঁজে নিলেন পুণেতে।

পুণের পিম্পরি-চিঁচওয়াড় এলাকায় টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক নতুন একটি বাড়ি কিনেছেন। তিনি বিনিয়োগ করেছেন রাভেতের এস্তাদো প্রেসিডেন্সিয়াল সোসাইটিতে।

মহেন্দ্র সিং ধোনি আপাতত রাঁচির ফার্মহাউসে সময় কাটাচ্ছেন, যেটি তিনি ২০১৭ সালে তৈরি করেন। সাত একরের ফার্মহাউসটি তৈরি করতে তিন বছর সময় লাগে, ধোনি যার নাম দিয়েছেন কৈলাশপতি।

ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল খেলা চালিয়ে যাচ্ছেন। তিনি রাঁচিতেই নিজের খামার তৈরি করেছেন, যেখানে বাণিজ্যিক ভিত্তিতে চাষাবাদ শুরু হয়েছে। এছাড়া ধোনির একটি প্রোডাকশান সংস্থাও রয়েছে যার নাম এমএসডি এন্টারটেইনমেন্ট। এই কোম্পানির মাথায় রয়েছেন ধোনির স্ত্রী সাক্ষী। মুম্বইয়ে সংস্থার একটি অফিসও রয়েছে।

বন্ধ করুন