বাড়ি > ময়দান > ক্যামেরায় উঁকি দিয়ে অনুরাগীদের ছোট্ট সম্বোধন, তাতেই হিট ভাইরাল ভিডিওর অতিথি শিল্পি এমএস ধোনি
মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার।
মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার।

ক্যামেরায় উঁকি দিয়ে অনুরাগীদের ছোট্ট সম্বোধন, তাতেই হিট ভাইরাল ভিডিওর অতিথি শিল্পি এমএস ধোনি

  • ছিপছিপে চেহারার মাহিকে দেখে তাঁর মাঠে ফেরার বিষয়ে আশ্বস্ত সমর্থকরা।

মাত্র ১৭ সেকেন্ডের একটি ভিডিও। ক্যামেরায় মুখ দেখিয়ে অনুরাগীদের শুধু মাত্র 'হ্যালো' বলে সম্বোধন। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল চিত্রনাট্যে অতিথি শিল্পির মতো মহেন্দ্র সিং ধোনির এমন আচরণ।

আসলে সোশ্যাল মিডিয়ায় এমএস ধোনিকে অনুরাগীদের সঙ্গে সৌজন্য বিনিময় করতে দেখা কার্যত ভিনগ্রহের প্রাণী দেখার মতোই বিরল বিষয়। নিতান্ত ভাগ্যবান না হলে সোশ্যাল মিডিয়ায় এমন সক্রিয় ধোনিকে দেখতে পাওয়া সম্ভব নয়। 

লকডাউনে ধোনির যে সব ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় সামনে এসেছে, তা হয় সাক্ষীর সৌজন্যে, নতুবা ঘনিষ্ঠ কারও অ্যাকাউন্টে। কখনও ধোনিকে পোষ্যদের সঙ্গে খেলা করতে দেখা গিয়েছে। আবার কখনও মেয়ে জিভাকে বাইকে চাপাতে। ক'দিন আগে ট্রাক্টর চালিয়ে ফার্মহাউসে চাষ করতেও দেখা গিয়েছে মাহিকে। তবে সরাসরি অনুরাগীদের দিকে কখনও হাত নাড়তে পর্যন্ত দেখা যায়নি তাঁকে।

চেন্নাই সুপার কিংস শুক্রবার একটি ১৭ সেকেন্ডের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে, যা ইতিমধ্যেই লক্ষাধিক অনুরাগীর নজর কেড়েছে। ভিডিওয় ধোনিকে ক্যামেরার ঠিক সামনে মুখ নিয়ে এসে হাত নাড়তে ও হ্যালো বলতে শোনা যাচ্ছে। সিএসকে অবশ্য ধোনির এমন গেস্ট অ্যাপিয়ারেন্সকে ব্যাকগ্রাউন্ড মিউজিকে সাজিয়ে পোস্ট করে টুইটারে।

ধোনির অনুরাগীদের যে বিষয়টা আশ্বস্ত করতে পারে তা হল, মাহিকে ভিডিওয় অনেক ছিপছিপে চেহারায় ও নতুন লুকে দেখা যাচ্ছে। ধোনির গত কয়েকটা ছবিতে যেমন বয়সের ছাপ চোখে পড়ছিল, তা উধাও এক্ষেত্রে। বোঝাই যাচ্ছে যে, এমএসডি মাঠে ফেরার জন্য নিজেকে শারীরিকভাবে প্রস্তুত রাখছেন।

বন্ধ করুন